পালাক্রমে শিশু ধর্ষণ : খুলশী থেকে আটক ৩

পালাক্রমে শিশু ধর্ষণ : খুলশী থেকে আটক ৩

চট্টগ্রাম : পোশাক কর্মীর শিশু সন্তানকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে ৩জনকে আটক করেছে খুলশী থানা পুলিশ। আটকরা হলো-মো. শফিক আহমেদ শাকিল, মো. আলাউদ্দিন ও শফি। তাদের প্রত্যেকের বয়স ১৯ থেকে ২১ বছরের মধ্যে।

এর আগে শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন শিশুর মা। শুক্রবার (২ জুলাই) দিবাগত রাতে পূর্ব নাসিরাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) আবু বক্কর ছিদ্দিক।

তিনি বলেন, ‘ঘটনার পরে ভিকটিমের মা তিনজনকে আসামি করে খুলশী থানায় মামলা দায়ের করেছিল। পরে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকেই গ্রেফতার করেছে।

আরো পড়ুন : কুলসুমের পরিবর্তে জেলের ঘানিটানা মিনু সড়ক দুর্ঘটনায় নিহত
আরো পড়ুন : বারৈয়ারহাটে পৌর মেয়রের উচ্ছেদ অভিযান

আবু বক্কর ছিদ্দিক আরও জানান, ‘শিশুটি পরিবারের সঙ্গে খুলশী থানার পূর্ব নাসিরাবাদ এলাকায় বসবাস করত। তার মা পোশাক কারখানায় চাকরি করেন। মা কাজে গেলে মেয়েটি বাসায় একা থাকত। সেই সুযোগে বৃহস্পতিবার (১ জুলাই) রাতে বাসা থেকে মেয়েটিকে ফুসলিয়ে বাইরে নিয়ে তিনজন মিলে ধর্ষণ করে।’

খবর পেয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়। বর্তমানে শিশুটি চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।

শেয়ার করুন