বাসা চুরি: গর্ভবতী হওয়ায় রাবেয়াকে কেউ সন্দেহ করে না!

চট্টগ্রাম: গর্ভবতী হওয়ায় সহজে কেউ রাবেয়াকে সন্দেহ করে না। আর এই সুযোগকে ঢাল হিসেবে ব্যবহার করে একের পর এক নগরীর বিভিন্ন এলাকায় বাসায় চুরি করে যাচ্ছেন।

সোমবার (২ আগস্ট) সকালে ডবলমুরিং থানা এলাকায় আগ্রাবাদ মৌলভীপাড়া মানিক ম্যানশন থেকে গ্রেপ্তার হওয়ার পর উঠে এসেছে তার এমন তথ্য।

পুলিশের দাবি, রাবেয়া চট্টগ্রামের অন্যতম শীর্ষ চোর। চুরি করেন খুবই ভোরে। সে অন্তঃসত্ত্বা অবস্থায় পুলিশের হাতে দুইবার গ্রেপ্তার হলেও এলাকাবাসীর হাতে ধরা পড়েন আরও চারবার। ভোরে মানিক ম্যানশনে একটি বাসা থেকে মোবাইল ও কাপড় চুরি হয়। পরে এলাকাবাসী সিসিটিভি ফুটেজে রাবেয়াকে শনাক্ত করে ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ তাকে আটক করে এবং চুরিকৃত মালামাল উদ্ধার করে।

ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, জিজ্ঞাসাবাদে রাবেয়া জানায়, এই কায়দায় শতাধিক চুরি করেছেন। অধিকাংশ ক্ষেত্রেই ধরা না পড়ায় তার বিরুদ্ধে মামলা মাত্র ৪টি। বর্তমানে তিনি আট মাসের অন্তঃসত্ত্বা। এটা তার চুরিতে বাধা হওয়ার কথা থাকলেও এটাকেই পুঁজি করেছেন। গর্ভবতী হওয়ায় সহজেই কেউ সন্দেহ করে না। আবার ধরা পড়ে গেলেও আলাদা সহানুভূতি কাজ করে। এ অবস্থায়ও চুরি থামাননি। সর্বশেষ চার মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় গত মার্চে ডবলমুরিং থানায় গ্রেপ্তার হন।

শেয়ার করুন