চান্দগাঁও থানায় মঈনুর,পাহাড়তলীতে মোস্তাফিজ ও ইপিজেডে কবিরুল

চট্টগ্রাম: নগরীরর তিন থানায় নতুন ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) পদায়ন করা হয়েছে। এগুলো হলো, পাহাড়তলী থানা, চান্দগাঁও থানা এবং ইপিজেড থানা।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে পদায়ন আদেশে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের স্বাক্ষরের পরিপ্রেক্ষিতে তিন থানায় নতুন ওসিদের পদায়ন নিশ্চিত হলো।

ওসি পদে রদবদল ছাড়াও সিএমপির বিভিন্ন পদে আরও ১০ জন পরিদর্শককে বিভিন্ন ইউনিটে রদবদল করা হয়েছে।

ইপিজেড থানার অফিসার ইনচার্জ (ওসি) উৎপল বড়ুয়ার জায়গায় পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) কবিরুল ইসলামকে স্থানান্তর করা হয়েছে।

উৎপল বড়ুয়াকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রেঞ্জে বদলি হয়েছেন।

পাহাড়তলী থানায় অফিসার ইনচার্জ (ওসি) হাসান ইমামের জায়গায় চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমানকে পদায়ন করা হয়েছে।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান ইমামকে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়েছে।

এছাড়া সিএমপির ডিবি (উত্তর) পরিদর্শক মো. মঈনুর রহমানকে চান্দগাঁও থানার ওসি পদে পদায়ন হয়েছেন।

১০ জন পরিদর্শককের মধ্যে সিএমপির প্রশাসন বিভাগের অংসা থোয়াই মারমাকে প্রসিকিউশন বিভাগে। আ ন ম গোলাম কিবরিয়াকে সিটি এসবি থেকে প্রসিকিউশন বিভাগে রদবদল করা হয়েছে।

আকবর শাহ থানার (তদন্ত) আমিনুল হককে ডিসি পশ্চিম বিভাগের (অপরাধ শাখায়), সিএমপিতে আসা ফজলুল কাদের পাটোয়ারীকে সিটি এসবিতে বদলি করা হয়েছে।

আতিকুর রহমানকে প্রসিকিউশনে, এম সাকের আহমদকে আকবর শাহ থানার (তদন্ত), নুরুল বাশারকে ইপিজেড থানার (তদন্ত) পদে, সৈয়দ মঈনুল হোসেনকে সিটি এসবিতে, নাজিম উদ্দীন মজুমদার ডিবিতে (উত্তর) ও কামাল উদ্দীনকে পাঁচলাইশ থানার তদন্ত পদে পদায়ন করা হয়েছে।

শেয়ার করুন