‘উন্নয়নের ধারায় কুচক্রী মহল আ. লীগের সুনাম নষ্ট করছে’

বান্দরবান (চট্টগ্রাম) : জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্টায় ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে দেশের উন্নয়নে আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের আরো অগ্রণী ভূমিকা রাখতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগের উন্নয়নের ধারায় প্রতিহিংসা করে কিছু কুচক্রী মহল আওয়ামী লীগের সুনাম নষ্টে কাজ করছে তাদের প্রতিহত করতে হবে সবাইকে।

বুধবার (২৫ আগস্ট) বান্দরবান জেলা আওয়ামী লীগ আয়োজনে বঙ্গবন্ধু পাঠাগারে জেলা আওয়ামী লীগের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মতবিনিময় সভায় বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা বলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগ একটি সুসংগঠিত সংগঠন। পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নির্দেশনায় বান্দরবান পার্বত্য জেলার আওয়ামী লীগের সকল নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, বান্দরবান বাংলাদেশের ৩শ’ আসন হলেও এই এলাকার রাজনৈতিক পরিস্থিতি অত্যন্ত ভালো, এই জেলায় ১১টি ক্ষুদ্র নৃগোষ্টির পাশাপাশি বাঙালিদের সহ অবস্থানে আওয়ামী লীগ তাদের উন্নয়ন কর্মসুচী অব্যাহত রেখেছে।

এসময় বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, মংক্যচিং চৌধুরী, একেএম জাহাঙ্গীর, যুগ্ন-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, মো. মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রæ, অজিত কান্তি দাশ, পৌরসভার প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য সৌরভ দাশ শেখর, সদস্য রাজু বড়ুয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, শ্রমিক লীগের সভাপতি মো. মুছা কোম্পানি, জেলা যুবলীগের আহ্বায়ক কেলু মং, সদস্য সচিব ওমর ফারুক, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সিং থোয়াই মারমা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন