সোনালী ব্যাংকের সহযোগিতায় আর্থিক সহায়তা পেল ৫৫০ জন

চট্টগ্রাম : চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে ও সোনালী ব্যাংক লিমিটেডের সহযোগিতায় কোভিড-১৯ জনিত উদ্ভুত পরিস্থিতিতে সমাজের কর্মহীন, অসহায় ও হতদরিদ্র বিভিন্ন শ্রেণি-পেশার ৫৫০ জন ২ হাজার টাকা করে নগদ আর্থিক সহায়তা পেয়েছেন।

রোববার (০৫ সেপ্টেম্বর) সকালে এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে তাদের হাতে নগদ অর্থ প্রদান করেন জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

এসময় তিনি বলেন, উদ্ভুত কোভিড পরিস্থিতি মোকাবেলায় উন্নত বিশ্বের অনেক দেশ যেখানে হিমশিম খাচ্ছে সেখানে মাননীয় প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে ও কর্মপরিকল্পনায় বাংলাদেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে। তাঁর নির্দেশনা অনুযায়ী সমাজের অসহায় ও কর্মহীন মানুষকে সহযোগিতার আওতায় আনা হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক আ.স.ম. জামশেদ খোন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত নগদ আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।

এসময় সোনালী ব্যাংক লি. আগ্রাবাদ কার্যালয়ের জেনারেল ম্যানেজার মো. আলী আশরাফ আবু তাহের, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. নুরুল হক ও ব্যাংকের চট্টগ্রাম উত্তরের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ হোছাইন প্রমুখসহ জেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন