বটবৃক্ষের মত সবার পাশে থাকুক বান্দরবান প্রেসক্লাব : পার্বত্যমন্ত্রী

বাসুদেব বিশ্বাস (বান্দরবান) : বান্দরবানের উন্নয়ন ও অগ্রযাত্রায় সকল সংবাদকর্মী এতদ্বাঞ্চলের সাধারণ মানুষের পাশে আছে, আগামীতেও থাকবে_এমন আশাবাদ ব্যক্ত করে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, সংবাদ মাধ্যম হলো সমাজের দর্পণ, সংবাদকর্মীরা সততা ও নিষ্ঠার সাথে এলাকার তথ্যবহুল সংবাদ প্রচার করছে। আর বটবৃক্ষের মত সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে আছে বান্দরবান প্রেসক্লাব।

শুক্রবার (১০সেপ্টেম্বর) দুপুরে বান্দরবান প্রেসক্লাবের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বান্দরবান সদরের রাজার মাঠে এক বৃক্ষরোপণ কর্মসুচীর উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন পার্বত্যমন্ত্রী।

আরো পড়ুন : এস. আলম সুগারের বিরুদ্ধে ২শ কোটি টাকা কর ফাঁকির মামলা
আরো পড়ুন : ফের সংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : স্বাস্থ্যমন্ত্রীর

মন্ত্রী আরো বলেন, শুধু বৃক্ষরোপণ নয়, করোনাকালীন সময়ে অসহায়দের খাদ্য সামগ্রী প্রদান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণসহ বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করে বান্দরবান প্রেসক্লাব প্রশংসাও কুড়িয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, পার্বত্য জেলা পরিষদ সদস্য ক্যসাপ্রু, সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা, সদর
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ত্রিলোচন চাকমা, বান্দরবান নার্সিং কলেজের অধ্যক্ষ আলেয়া বেগম, বান্দরবান রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী অমল কান্তি দাশ, প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু, সেক্রেটারী মিনারুল হক, অনলাইন নিউজ পোর্টাল পাহাড় বার্তা ডট কম সম্পাদক সাদেক হোসেন চৌধুরীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।