সাড়ে চার হাজার টাকা নগদ অর্থ পেল ১৯২ দুস্থ পরিবার

বান্দরবান (চট্টগ্রাম) : করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ কর্মহীন ১৯২ দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

শনিবার (১১ সেপ্টেম্বর) বান্দরবানের বালাঘাটা,বিক্রিছড়া, রেইচা লম্বা ঘোনাপাড়া, তালুকদারপাড়া এলাকায় রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের আয়োজনে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং নগদ ৪ হাজার ৫০০ টাকা করে মোট ৮ লাখ ৬৪ হাজার টাকার নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

রেড ক্রিসেন্ট সোসাইটির কর্মকর্তারা জানায়,করোনা ভাইরাস শুরু থেকে রেড ক্রিসেন্ট সোসাইটির বান্দরবান ইউনিট বান্দরবানের বিভিন্ন দুর্গম এলাকায় গিয়ে সাধারণ জনগণকে খাদ্য সহায়তা, স্যানিটাইজার, মাক্সসহ নগদ অর্থ প্রদান করে যাচ্ছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে।

প্রধান অতিথির বক্তব্যে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, আমাদের সম্পদ সীমিত আর এই সীমিত সম্পদকে কাজে লাগিয়ে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি সংগঠন ও রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যরা করোনা মোকাবেলায় সরকারকে সহযোগিতা করছে।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, সিভিল সার্জন ডা.অংসুই প্রজ্ঞা মারমা, রেড ক্রিসেন্ট সোসাইটির আইসি আরসি এর উপদেষ্টা শিরীন সুলতানা, বান্দরবান ইউনিটের ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরী, সেক্রেটারী অমল কান্তি
দাশ, ইউনিট লেভেল অফিসার মোশারেফ হোসেনসহ এলাকাবাসিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন