মহেশখালীতে নির্বাচনী আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা সম্পন্ন

মহেশখালী (কক্সবাজার) : আসন্ন ২০ সেপ্টেম্বর মহেশখালী উপজেলায় পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষ্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে আইন-শৃঙ্খলা ও নির্বাচনী আচরণ বিধিমালা ও মত বিনিময় সভা অনিুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ই সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টার সময় বাংলাদেশ নির্বাচন কমিশন মহেশখালী উপজেলার আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আগামী ২০ শে সেপ্টেম্বর মহেশখালী উপজেলাসহ দেশের ৯টি পৌরসভা ও ১৬১টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ মামুনুর রশীদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) মোহাম্মদ জাহেদুল ইসলাম, মহেশখালী থানার ওসি মোহাম্মদ আব্দুল হাই এবং মহেশখালী উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জুলকার নাঈমসহ রির্টানিং অফিসারগণ।

সভায় আগামী নির্বাচনে মেয়র ও কাউন্সিলসহ ৩ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের উপস্থিতিতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে নির্বাচনী আচরণ বিধি মেনে চলার প্রতি গুরুত্ব আরোপ করা হয়।

মতবিনিময় সভা শেষে কক্সবাজার জেলা প্রশাসক, মোহাম্মদ মামুনুর রশীদ মহেশখালী উপজেলায় বাবু দিঘী পাড়ে উপজেলা নির্বাহী অফিসারের পরিকল্পনা ও বাস্তবায়নে নির্মিত আগুনের পরশমণি চত্বর এর শুভ উদ্বোধন করার কথা রয়েছে।

শেয়ার করুন