চট্টগ্রামে ৭টি সিএনজি অটোরিকশাসহ ৬ চোর গ্রেফতার

চট্টগ্রামে ৭টি সিএনজি অটোরিকশাসহ ৬ চোর গ্রেফতার

চট্টগ্রাম : নগরীর বাকলিয়া এলাকা থেকে চোরাই সাতটি সিএনজি অটোরিকশাসহ সংঘবদ্ধ চোর চক্রের ৬ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলো- মো. রাসেল (৩৪), মো. নজরুল ইসলাম (৩৫), মো. আব্দুর রশিদ (৩১), মো. আওলাদ হোসেন (২৫), মো. মোক্তার হোসেন (৩৭) ও মো. আব্দুল গফুর (৪৮)।

আরো পড়ুন : চন্দ্রঘোনায় একসঙ্গে তিন কন্যা সন্তান জন্ম
আরো পড়ুন : দিল্লির আদালত কক্ষে এলোপাতাড়ি গুলি, নিহত ৩
.
র‌্যাব জানায়, গত বৃহস্পতিবার রাতে র‌্যাব সদস্যরা বাকলিয়া এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে সিএনজি তল্লাশি চালানো হয়। এসময় চোর চক্রের ৬ সদস্য নতুন ব্রিজ হয়ে কিছু সংখ্যক চোরাই সিএনজি নিয়ে চান্দগাঁও যাচ্ছিলো। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে চেকপোস্টে দায়িত্বে থাকা র‌্যাবের সদস্যরা গাড়ি থামাতে সংকেত দেয়। চোর চক্রের সদস্যরা সংকেত দেখে চোরাই সিএনজিগুলো চেকপোস্টের সামনে রেখে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, আসামিদের জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন এলাকা হতে সিএনজি চুরি করে ওই সিএনজির গায়ে নকল রেজিস্টেশন নম্বর ব্যবহার করে নগরঅর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে নগরের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন