মিরসরাইয়ে নৈশ প্রহরীর হাত পা বাঁধা লাশ উদ্ধার

নিহত নুরুল আমিন

মিরসরাই (চট্টগ্রাম) : মিরসরাইয়ে এক সমিলের নৈশপ্রহরী নুরুল আমিনের(৫৫) হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারনা করা হচ্ছে তার হাত পা বেঁধে খুন করেছে দুর্বত্তরা। নিহত নুরুল আমিন ওয়াহেদপুর ইউনিয়নের বড়কমলদহ এলাকার দলিলুর রহমান বাড়ির মৃত আহম্মেদুর রহমানের ছেলে।

শুক্রবার (১ অক্টোবর) ভোররাতে উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়ন বড় কমলদহ কমরআলী রাস্তার পাশে ছোটন চৌধুরীর সমিলে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন : পুলিশের বাধায় ওবায়দুল কাদেরের ভাইয়ের সভা পণ্ড

খবর পেয়ে শনিবার (২ অক্টোবর) সকালে ঘটনাস্থল থেকে হাত পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে মিরসরাই থানা পুলিশ।

জানা গেছে, শুক্রবার রাতে বড়কমলদহ এলাকায় অবস্থিত ছোটন চৌধুরীর মালিকানাধীন সমিলের পানির মোটর, ৩টি ট্রান্সফমারের কয়েল চুরি করার সময় নৈশপ্রহরী নুরুল আমিন বাঁধা দেয়ার চেষ্টা করে। এসময় তাকে তারা হাত পা বেঁধে হাতুড়ি ও গাছ দিয়ে পিটিয়ে হত্যা করে চলে যায়।

রবিবার সকালে তাঁর লাশ বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান পিপিএম বলেন, এলাকায় নুরুল আমিনের সাথে কারো ঝামেলা বা শত্রুতা নেই। প্রাথমিক তদন্তে ও এলাকাবাসীর সাথে কথা বলে যুতটুকু ধারনা করছি সমিলে চুরি করতে আসা চোরের দলকে চিনে ফেলায় হাত পা বেঁধে পিটিয়ে খুন করতে পারে। সুরতহালে তাঁর মাথায়, পায়ে ও কানে আঘাতের চিহৃ দেখা গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হচ্ছে।