রাউজানের ১১৪ জন গ্রাম পুলিশ-দফাদার পেল নতুন বাই সাইকেল

রাউজানের ১১৪ জন গ্রাম পুলিশ-দফাদার পেল নতুন বাই সাইকেল

চট্টগ্রাম (রাউজান) : উপজেলার ১৪টি ইউনিয়নের ১১৪ জন গ্রাম পুলিশ ও দফাদারকে নতুন সাইকেল দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকালে রাউজান উপজেলা পরিষদ মাঠে গ্রাম পুলিশ ও দফাদারের মধ্যে এসব সাইকেল বিতরণ করা হয়।

একই দিন ১৭জন ক্যান্সার আক্রান্ত ব্যক্তিকে ৫০ হাজার টাকা করে ৮ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন রেলপথ মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

আরো পড়ুন : কুমিল্লায় মন্দিরে হামলার ঘটনায় আটক ৪৩
আরো পড়ুন : চট্টগ্রামে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা ১০ মিনিটের ব্যবধানে

এছাড়া বৌদ্ধ ধর্মীয় অনুসারীদের প্রধান ধর্মীয় উৎসব প্রবারণা পূর্ণিমা উপলক্ষে প্রতিটি বিহারের জন্য ৫শ কেজি করে ১৩৬টি বিহারের জন্য ৬৮ মেট্রিক টন চাল প্রদান করেন এই জনপ্রতিনিধি।

একই সময়ে উপজেলার বিভিন্ন এলাকার কৃষকের মধ্যে সার, বীজ, পোকা দমনের জন্য সেক্স পোরোমেন ফাঁদ সরঞ্জাম বিতরণ করা হয়।

এদিকে ২৯ জন প্রতিবন্ধীকে হুইলচেয়ার প্রদান, উপজেলার অসচ্ছল-অসাহায় পরিবারের মধ্যে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে প্রণোদনার টাকা বিতরণ এবং পৌরসভায় দরিদ্র অসহায় পরিবারের সদস্যদের মধ্যে ভিজিএফের চালও বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, উপজেলা প্রকৌশলী আবুল কালাম, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর জেনারেল ম্যানেজার আবুল কালাম আজাদ, রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন, উপজেলা কৃষি কর্মকর্তা ইমরান হোসাইন, রাউজান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মনির হোসাইননন ও চেয়ারম্যান শফিকুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন আবদুর রহমান চৌধুরী, নুরুল আবছার বাশি, সরোয়ার্দি সিকদার, সুকুমার বড়ুয়া, বিএম জসিম উদ্দিন হিরু, আব্বাস উদ্দিন আহম্মদ, সাহাবুউদ্দিন আরিফ, ভুপেশ বড়ুয়া, রোকন উদ্দিন, তসলিম উদ্দিন চৌধুরী, সৈয়দ আবদুল জব্বার সোহেল, পৌর প্যনেল মেয়র বশির উদ্দিন খান, পৌর কাউন্সিলর শওকত হাসান চৌধুরী, অ্যাডভোকেট সমীর দাশগুপ্ত ও জসিম উদ্দিন চৌধুরী।

শেয়ার করুন