চট্টগ্রামে চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলা দেয়া চালক হেলপার গ্রেফতার

চট্টগ্রামে চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলা দেয়া চালক হেলপার গ্রেফতার

চট্টগ্রাম : বাড়তি ভাড়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে চলন্ত বাস থেকে এক যাত্রীকে ফেলে দেওয়ার অভিযোগে বাসের চালক মো. আশরাফ ও হেলপার মো. হানিফকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এসময় বাসটিও জব্দ করা হয়।

শনিবার (১৩ নভেম্বর) দুপুরে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এর আগে শুক্রবার (১২ নভেম্বর) রাতে চট্টগ্রাম নগরীর ষোলশহর ২ নম্বর গেইট থেকে ইস্পাহানীর মোড়ে বাসযাত্রী আবদুল হামিদকে লাথি মেরে বাস থেকে রাস্তায় ফেলে দিলে তিনি আহত হন।

আরো পড়ুন : চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় মুফতি মোহাম্মদ উল্লাহ নিহত
.
আহত যাত্রী আবদুল হামিদ বলেন, আমি নগরীর দুই নম্বর গেইট মোড় থেকে লালখান বাজার যাচ্ছিলাম। ওয়াসা মোড় পার হতেই হেলপার আমার কাছ থেকে ভাড়া চাইলে আমি ৫ টাকা দেই। কিন্তু সে ৮ টাকা দাবি করে। আমি বেশি টাকা দিতে না চাইলে সে অকথ্য ভাষায় গালাগালি করে। একপর্যায়ে আমাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়৷

তবে আটকরা দাবি করেছে, যাত্রী হামিদ হেলপারকে মারধরের চেষ্টা করছিল। হাতাহাতির এক পর্যায়ে যাত্রী হামিদকে বাস থেকে ফেলে দেওয়ার কথা স্বীকারও করেছে তারা।

আরো পড়ুন : খালেদা জিয়া ফের হাসপাতালে ভর্তি

এ বিষয়ে কোতোয়ালি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, ‘৫ টাকার ভাড়া ৮ টাকা নেওয়া নিয়ে বাড়াবাড়ি হয়। এক পর্যায়ের বাসের হেলপার যাত্রীকে ধাক্কা দিয়ে চলন্ত গাড়ি থেকে ফেলে দেয় এবং সে আহত হয়। পুলিশের সহায়তায় তাকে মেডিকেলে ট্রিটমেন্ট করা হয়। আমরা চালক এবং হেলপার দু’জনকেই গ্রেপ্তার করেছি এবং বাসটি আটক করেছি।’

এ ঘটনায় কোতোয়ালি থানায় প্রাণনাশের চেষ্টার অভিযোগ এনে মামলা করেছেন যাত্রী আবদুল হামিদ।

শেয়ার করুন