রামগড়ে যাত্রা শুরু ঐতিহ্যবাহী মধুবন সুইটস

রামগড়ে যাত্রা শুরু ঐতিহ্যবাহী মধুবন সুইটস

রামগড় (খাগড়াছড়ি) : পার্বত্য জেলা খাগড়াছড়ি রামগড়ে সময়ের সাথে তাল মিলিয়ে নান্দনিক পরিবেশে চট্টগ্রামের ঐতিহ্যবাহী অভিজাত মিষ্টিবিপণী মধুবন সুইটসের রামগড় শাখা শো-রুমের উদ্বোধন করা হয়েছে।

রামগড় উপজেলা প্রেসক্লাব ও নিউরন ডায়াগনস্টিক সেন্টারের নিচতলায় বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় অভিজাত মিষ্টি বিপণী মধুবন সুইটস শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা ও কেক কেটে উক্ত শো-রুমের উদ্বোধন করেন, রামগড় উপজেলা পরিষদের সাবেক (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আব্দুল কাদের।

আরো পড়ুন : ধর্ষণের সাক্ষী গণধর্ষণের শিকার : দুই আসামী গ্রেফতার বায়েজিদে

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নব-নির্বাচিত ৮নং পৌর কাউন্সিলর মো. জসিম উদ্দিন চৌধুরী ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো.আবুল বশর, সাবেক ইউপি চেয়ারম্যান মো.মুজিবুর রহমান, মধুবন গ্রুপের পরিচালকবৃন্দ মো. নুরুল আফসার ,মো.নুরুল হক. মো. নুরুল আমিন সহ মধুবন শো-রুমের রামগড় শাখার পরিচালক মো.কামরুল ইসলাম।
এসময় আলাপকালে রামগড় শাখার পরিচালক মো.কামরুল ইসলাম জানান-বিয়ে, মেহেদী অনুষ্ঠান, জন্মদিন, আকিকা, মিলাদ ও যেকোনো আয়োজনে মিষ্টি, ফাস্টফুড, কেক, মিনারেল পানি এবং কোমল পানিও সহ সবধরনের অর্ডার সরবরাহ করা যাবে।