ভয় লাগাবেন না, ধলইবাসী ভয় পায় না: আবুল মনছুর

হাটহাজারী: সুষ্ঠ নির্বাচন হলে যেই প্রার্থী জয়লাভ করবে আমরা তাকেই মেনে নেব। তাকেই গলার মালা পরিয়ে দেব। তাহলে কেন ভোটের আগে জনসমাবেশের নামে বিভ্রান্তকর বক্তব্য দিয়ে ধলইবাসীকে বিভ্রান্ত করার চেষ্টা করা হচ্ছে। কেন ভয় দেখানোর চেষ্টা করা হচ্ছে। এখন সেইদিন নেই আগডুম বাগডুম কথা বলে মাইকে গলাবাজি করলেই সাধারণ মানুষ ভয় পাবে। মানুষ এখন সচেতন। এটা হাটহাজারীর ধলই এলাকা। এটা শান্ত এলাকা। এখানের মানুষ শান্তিপ্রিয়। সবাই শান্তি চায়। কেন শান্তিপ্রিয় মানুষকে অশান্ত করার চেষ্টা করা হচ্ছে।

শনিবার (২০ নভেম্বর) ধলই এলাকায় নির্বাচনী গণসংযোগ এবং জনসমাবেশে বক্তব্য দিতে গিয়ে চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) আবুল মনছুর কথাগুলো বলেন।

আরো পড়ুন : আইন-আদালত মানেননা বলেই বিএনপি লাগামহীন কথা বলে: তথ্যমন্ত্রী

তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে সকল প্রার্থীই বিভিন্নভাবে প্রচারণা চালাচ্ছেন। কিন্তু প্রচারণা চালাতে গিয়ে কাউকে হেয় করে বহিরাগত লোক এনে হুমকি দিবেন এটাতো নিয়ম না। আমি মনছুর বাহির থেকে ভেসে আসিনি। ধলই আমার জন্মভূমি। আমি ধলইয়ের সন্তান। বহিরাগত এনে আমাদের ধমক দিবেন আর আমরা নিশ্চুপ থাকব। এসব বলে কি বোঝাতে চাচ্ছেন ভোটের দিন কেন্দ্র দখল করে কারচুপির আশ্রয় নেবেন? তা হতে দেওয়া হবেনা। ধলইবাসী অন্যায় দেখলেই তা রুখে দেবে। আমরা চাই সুষ্ঠ ভোট। সাধারণ মানুষকে ক্ষেপানোর চেষ্টা করবেন না। ভোটের দিন কোন সন্ত্রাসী কার্যকলাপ হলেই প্রশাসনের মাধ্যমে এলাকাবাসী প্রতিহত করবে।