বান্দরবানের অসহায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে অনুদান

বান্দরবানের অসহায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে অনুদান প্রদান

বান্দরবান : জেলার মেধাবী, গরীব, প্রতিবন্ধী ও অসহায় শিক্ষার্থীদের এককালীন শিক্ষা অনুদান প্রদান করা হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) বান্দরবান পার্বত্য জেলা পরিষদের হলরুমে বান্দরবান সমাজ সেবা কার্যালয় এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে প্রাপ্ত এই অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন, নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায়, সিভিল সার্জন ডা: অং সুই প্রু মারমা, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. অংচালু , সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, জেলা পরিষদের সদস্য তিং তিং ম্যা, পৌর কাউন্সিলর এমেচিং,বান্দরবান সমাজ সেবা বিভাগের উপ-পরিচালক মিলটন মুহুরীসহ বান্দরবান জেলার বিভিন্ন উপজেলার শিক্ষার্থী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মী উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : মৃত্যুর দুঃসংবাদ নেই চট্টগ্রামে, করোনা শনাক্ত হয়নি একজনও
আরো পড়ুন : অস্ত্রসহ তিন রোহিঙ্গা ডাকাত আটক

এসময় বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন বলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ বান্দরবানের অসহায় ও গরীব জনসাধারণের কল্যাণে বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে।

বান্দরবানের অসহায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে অনুদান প্রদান

পার্বত্য জেলা পরিষদের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের মাধ্যমে সুফল পাচ্ছে অসংখ্য জনসাধারণ। এসময় তিনি আরো বলেন,শিক্ষার্থীদের মেধার উন্নয়ন ও উন্নত শিক্ষালাভে প্রায় সময় বান্দরবান জেলা পরিষদ থেকে শিক্ষার্থীদের আর্থিক অনুদান প্রদান করা হয়ে থাকে আর এই অনুদানগুলো সঠিক ব্যবহার করে শিক্ষার্থীরা তাদের লেখাপড়া চালিয়ে গেলে একদিন তারা নিজ পায়ে দাঁড়াতে পারবে এবং অন্যান্য গরীব ও অসহায়দের সেবা করতে পারবে।

এসময় অনুষ্ঠানের শেষ পর্যায়ে ১০৪জন মেধাবী,গরীব,প্রতিবন্ধী ও অসহায় শিক্ষার্থীকে ৩হাজার ৫শ টাকা করে সর্বমোট ৩লক্ষ ৬৪ হাজার টাকা এককালীন শিক্ষা অনুদান প্রদান করা হয়।