কউক’র নবনির্মিত ভবনে দাপ্তরিক কাজ শুরু

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) এর নব নির্মিত বহুতল অফিস ভবনে দাপ্তরিক কাজের যাত্রা শুরু হয়েছে।

এ উপলক্ষ্যে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সকালে খতমে কোরআন পাঠের মাধ্যমে দপ্তরে যাত্রা শুরু হয়।

এসময় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ, এলডিএমসি, পিএসসি বলেন, নব নির্মিত ভবনটি আগামী মাসের যে কোন দিনে প্রধানমন্ত্রী শুভ উদ্বোধন করবেন বলে আশা করছি।

উল্লেখ্য, গত ৬ মে ২০১৭ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এবং এই ভবনের অনুমোদনও তিনি দিয়েছেন।

দোয়া মাহফিলে কউক চেয়ারম্যান এই ভবন নির্মাণের পিছনে যাদের অবদান বিশেষ করে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, বর্তমান প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সচিব মো: শহীদ উল্লা খন্দকার ও সাবেক সামরিক সচিব মেজর জেনারেল মরহুম মিয়া মো: জয়নুল আবেদন বীর বিক্রম এর কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন।

কউক চেয়ারম্যান জানান, যে লক্ষ্য নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ প্রতিষ্ঠা করেছেন সেই লক্ষ্য পূরণে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ বদ্ধপরিকর। এ জন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন। এছাড়া কউক প্রতিষ্ঠার এ স্বল্প সময়ের মধ্যে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সফলতার জন্য তিনি কক্সবাজারবাসী, মন্ত্রণালয়ের সকল সদস্যসহ সামরিক ও বেসামরিক সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব (উপ সচিব) আবু জাফর রাশেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ; বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা; জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, পুলিশ সুপারের প্রতিনিধি; কর্নেল জিএস, ডিজিএফআই, কক্সবাজার; জিওসি কক্সবাজার এর প্রতিনিধি; এওসি, কক্সবাজার এর প্রতিনিধি; র‌্যাব-১৫ এর অধিনায়ক; ১৬ ইসিবি এর প্রতিনিধি’সহ সরকারি-বেসরকারি এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।