পার্বত্য চট্টগ্রামে শান্তি-সম্প্রীতি উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখছে সাংবাদিকরা

পার্বত্য চট্টগ্রামে শান্তি-সম্প্রীতি উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখছে সাংবাদিকরা

খাগড়াছড়ি : পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেছেন, পার্বত্য চট্টগ্রামের শান্তি ও সম্প্রীতি উন্নয়নে নিরলসভাবে সাংবাদিকরা অগ্রণী ভূমিকা রাখছেন। সমাজকর্মী ছাড়া যেমন সমাজের পরিবর্তন হয় না। তেমনি পার্বত্য চট্টগ্রামের
উন্নয়নে সাংবাদিকদের অবদান অনস্বীকার্য। সাংবাদিকরা সমাজের সব কাজেই স্বেচ্ছাসেবীর দায়িত্ব পালন করেন। তাই সাংবাদিকরা পাহাড়ের উন্নয়ন সমৃদ্ধির সবচেয়ে বড়ো সহায়ক শক্তি।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেলে ‘খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে/রেজি: নং- ২৮০৮)’ এর কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন : ৪ স্কুলছাত্রকে অপহরণ করে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবী রোহিঙ্গাদের
আরো পড়ুন : চট্টগ্রামের বায়োজিদে ঝুট গুদাম পুড়ে কোটি টাকার ক্ষতি

কেইউজে’র প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি নুরুল আজম’র সভাপতিত্বে এবং বর্তমান সভাপতি প্রদীপ চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড’র যুগ্ম-সচিব (সদস্য-প্রশাসন) ইফতেখার আহমেদ, নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম, জেলা ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক জুয়েল চাকমা এবং সদর থানা’র পরিদর্শক আব্দুর রশিদ।

পার্বত্য চট্টগ্রামে শান্তি-সম্প্রীতি উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখছে সাংবাদিকরা

এসময় সাংবাদিকদের পক্ষ থেকে নানা বিষয়ে বক্তব্য রাখেন, কেইউজে’র সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, সাবেক সাধারণ সম্পাদক কানন আচার্য্য, সহ-সাধারণ সম্পাদক রিপন সরকার।

সভার শুরুতেই প্রধান ও বিশেষ অতিথিদয়দের কেইউজে’র পক্ষ থেকে ফুল, উত্তরীয় এবং ক্রেস্ট প্রদান করা হয়। প্রধান অতিথি কেইজে’র নিজস্ব কার্যালয় নির্মাণে প্রকল্প গ্রহণের পাশাপাশি একটি বনভোজন স্পন্সরের প্রতিশ্রুতি দেন।