সীতাকুণ্ডে দ্বিতীয় স্ত্রীর হাতে প্রথম স্ত্রী খুন

হাকিম মোল্লা,সীতাকুুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট ছলিমপুর এলাকায় দ্বিতীয় স্ত্রীর হাতে খুন হয়েছে প্রথম স্ত্রী।

নিহত স্ত্রীর নাম শাহনাজ বেগম। পারিবারিক কলহের জের ধরে জবাই করে তাকে হত্যা করা হয়।

শুক্রবার জুমার নামাজের সময় আনুমানিক দুপুর দেড়টার দিকে ছলিমপুর কালুশাহ মাজার সংলগ্ন বক্ষব্যাধি হাসপাতাল কলোনীর দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ অভিযুক্ত  দ্বিতীয় স্ত্রী  সুলতানাকে আটক করেছে।

ফৌজদার হাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক (আইসি) তৌহিদুল করিম এ তথ্য নিশ্চিত করে  বলেন পারিবারিক বিরোধের জের ধরে এক নারীকে হত্যা করা হয়েছে। তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এবং অটক দ্বিতীয় স্ত্রীকে জিজ্ঞাসাবাাদ করা হচ্ছে।

সীতাকুণ্ড থানার ওসি তদন্ত সুমন বনিকের দেয়া তথ্য সুত্রে জানা যায়, সীতাকুণ্ড থানাধীন ফৌজদারহাটস্থ চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গাড়ী চালক মোঃ নরুল আজিম
এবং বড় স্ত্রী শাহনাজ আক্তার (২৪) ও ২ ছেলে সন্তানসহ ফৌজদারহাট বক্ষব্যাধী হাসপাতালের পরিত্যক্ত কোয়ার্টারে বসবাস করে। শুক্রবার সকাল অ ১০ টায় নুরুল আজিম তার বড় ছেলেকে নিয়ে আনোয়ারা একটি অনুষ্ঠানে যায়। বাসায় স্ত্রী শাহনাজ আক্তার ছোট ছেলেকে নিয়ে ছিল। নুরুল আজিম এর ২য় স্ত্রী সুলতানা আক্তার (২০) ০৫ মাসের শিশু সন্তানকে সিএমপি নতুন ব্রীজ এলাকার ভাড়া বাসায় রেখে এবং দুই বছরের শিশু সন্তানকে সাথে নিয়ে দুপুরে ফৌজদারহাট স্বামী নুরুল আজিমের বাসায় আসে এবং দীর্ঘদিনের পারিবারিক কলহের জেরে পরিকল্পনা মোতাবেক সুলতানা আক্তার তার নিজের নিকট থাকা ধারালো কাটার দ্বারা শাহনাজ আক্তারের গলায় জবাই করে পালিয়ে যেতে চায়। সে সময় ঘটনাস্থল বিল্ডিং এর ভাড়াটিয়া দিপালী রানী দাশ,  শাহনাজ আক্তার কে রক্তাক্ত অবস্থায় সিঁড়ি দিয়ে পায়ে হেটে ছাদে উঠতে দেখেন এবং পাশাপাশি  সুলতানা আক্তারকে পালিয়ে যেতে দেখে স্থানীয় লোকজনদের খবর দিলে স্থানীয় লোকজন পুলিশকে সংবাদ দিলে পুলিশ স্থানীয় লোকজন এর সহায়তায় শাহানাজ আক্তারকে আটক করেন।

সংবাদ পাওয়ার সাথে সাথে অতিঃ পুলিশ সুপার, সীতাকুণ্ড সার্কেল; অফিসার ইনচার্জ সীতাকুণ্ড সহ মোবাইল টিম নিয়ে ঘটনাস্থল গিয়ে ঘটনায় জড়িত সুলতানা আক্তারকে জনগনের সহায়তায় আটক করে। ভিকটিমের লাশ ঘটনাস্থল বিল্ডিং এর ছাদ হতে  উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে একটি  হত্যা মামলা রুজুর প্রস্তুতি চলছে।

নয়াবাংলা/এইচএম

শেয়ার করুন