মিরসরাইয়ে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে শান্তিনীড়ের শীতবস্ত্র বিতরণ

ইকবাল হোসেন জীবন, মিরসরাই : মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সংগঠন শান্তিনীড়ের উদ্যোগে প্রতিবন্ধী ও পাহাড়ীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) উপজেলার খৈয়াছড়া-নাপিত্তাছড়া ঝর্ণা এলাকায় শান্তিনীড়ের ১১তম শান্তিনীড় শীতবস্ত্র বিতরণ-২০২২ কার্যক্রম সম্পন্ন হয়।

শান্তিনীড়ের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দীন সোহেলের সভাপতিত্বে এবং সমাজ কল্যাণ সম্পাদক শওকত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শান্তিনীড়ের পৃষ্ঠপোষক ফয়সাল ভূঁইয়া রাজীব, সাংবাদিক ও সংস্থার সহ-সভাপতি মুহাম্মদ দিদারুল আলম, সাংবাদিক আনোয়ার হোসেন, সংস্থার সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মৃদুল দাশ, সাংগঠনিক সম্পাদক মাইন উদ্দিন, দপ্তর সম্পাদক আজিম উদ্দিন, প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়ন সংগঠনের সভাপতি আকবর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শান্তিনীড় সদস্য আবু বকর ছিদ্দিক রিশাত, আবু সাইদ, সাগর প্রমুখ।

শান্তিনীড় সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দীন সোহেলে বলেন, বরাবরের মত অন্যান্য সামাজিক কর্মকান্ডের পাশাপাশি শান্তিনীড় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে থাকে যা টানা ১১ বছর যাবত চলমান রয়েছে। আজ আমরা ১ম ধাপে ৫০ জন প্রতিবন্ধী ও পাহাড়ীর মাঝে কম্বল বিতরণ করেছি। ভবিষ্যতেও আমাদের এই ধারা অব্যাহত থাকবে।

শেয়ার করুন