দিবা-রাত্রি মেডিসিন শপ এর উদ্বোধন

বাসুদেব বিশ্বাস, বান্দরবান : বান্দরবান মেডিসিন শপ এর শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহষ্পতিবার (২০ জানুয়ারি) সকালে বান্দরবান সদরের ট্রাফিক মোড় সংলগ্ন এলাকায় ফিতা ও কেক কেটে এই মেডিসিন শপ এর শুভ উদ্বোধন করেন বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসুইপ্রু মারমা।

এসময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও বান্দরবান কেমিস্ট এন্ড ডাগিস্ট সমিতির সভাপতি মো. শফিকুর রহমান, বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, পৌরআওয়ামীলীগের সাধারণ সামশুল ইসলাম, বান্দরবান জেলা যুবলীগের আহ্বায়ক কেলুমং, বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, বান্দরবান মেডিসিন শপ এর সত্ত্বাধিকারী এন.এ জাকির, ডা: রনি কর্মকার, দিদার হোসেন জনিসহ বান্দরবান জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বান্দরবান মেডিসিন শপ এর সত্ত্বাধিকারী এন.এ জাকির বলেন, এটি শুধু একটি ব্যবসা প্রতিষ্ঠান’ই নয়, এটি একটি সেবা মূলক প্রতিষ্ঠান হিসেবে আমরা যাত্রা শুরু করেছি। তিনি আরো বলেন,আমরা আশা রাখছি এই প্রতিষ্ঠান বান্দরবানবাসীর পাশে চিকিৎসা সেবা নিশ্চয়তার লক্ষ্য নিয়ে দিবা-রাত্রি সেবা প্রদান করতে সক্ষম হবে।

সিভিল সার্জন ডা:অংসুইপ্রু মারমা বলেন,বান্দরবান একটি পর্যটন নগরী। এই পর্যটন নগরীতে আগে কখনো দিবা-রাত্রি কোন মেডিসিন শপ ছিলনা। এই প্রথম দিবা-রাত্রি খোলা রাখার প্রত্যয় নিয়ে শুরু হওয়া এই মেডিসিন শপ এলাকার সকলের ওষুধের চাহিদা মেটাতে সক্ষম হবে বলে আমাদের প্রত্যাশা। তিনি আরো বলেন,যুব সমাজের পক্ষ থেকে মেডিসিন শপ চালু করা একটি মহৎ উদ্যোগ আর এই উদ্যাগের পাশে থাকবো আমরা সবাই।

নয়াবাংলা/এইচএম

শেয়ার করুন