জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মংক্যচিং চৌধুরী আর নেই

বাসুদেব বিশ্বাস,বান্দরবান : বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মংক্যচিং চৌধুরী আর নেই। শনিবার (২২ জানুয়ারী) সকাল সাড়ে ১০টার সময় বান্দরবান সদরের মধ্যমপাড়ায় নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন মংক্যচিং চৌধুরী।

সুত্রে জানা যায়, কয়েকদিন আগে মংক্যচিং চৌধুরী’র শরীরিক অসুস্থতা দেখা দিলে তাকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে ভর্তি করে বিভিন্ন পরীক্ষা করা হলে তার ফুসফুসে পানি জমা, কিডনি ৭০শতাংশ কাজ না করা এবং ডায়বেটিস এর কারনে পা ফুলে যাওয়াসহ বিভিন্ন উপক্রম দেখা দিলে অবস্থার অবনতি হতে থাকলে কর্তব্যরত চিকিৎসক তাকে আইসিইতে ভর্তি করায়। পরে তাকে বান্দরবান সদরের বাসায় নিয়ে আসা হলে অবস্থার অবনতি হলে শনিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অংসুই প্র মারমা বলেন, ফুসফুসে পানি জমা,কিডনির সমস্যা,ডায়বেটিসসহ কয়েকটি কারণে তিনি আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে।

এদিকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মংক্যচিং চৌধুরী’র মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং পার্বত্যমন্ত্রী,পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান,পৌরসভার মেয়র,সদর উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

নয়াবাংলা/এইচএম

শেয়ার করুন