মিরসরাইয়ে ছাত্রলীগের ৪ নেতাকর্মি আহত ; নেপথ্যে আধিপত্য বিস্তার

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি::মিরসরাইয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলার ঘটনায় স্থানীয় মিরসরাই কলেজ ছাত্রলীগের ৪ নেতাকর্মী আহত হয়েছে।

রবিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় পৌরসভা মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মিরসরাই কলেজ ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলা চালায় মিরসরাই উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় মিরসরাই কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য শাহনেওয়াজ নিশাদ (২৬), রাজু (২৪), সাকিব (২৪) ও সজিব (২০) আহত হয়। পরে আহতদের চমেকে ভর্তি করানো হয়েছে। ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

হামলার ঘটনায় আহত ছাত্রলীগ নেতা শাহনেওয়াজ নিশাদ অভিযোগ করেন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবালের অনুগতরা অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে তাদের ওপর হামলা চালায়।

অবশ্য এমন অভিযোগ অস্বীকার করে মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল বলেন, ‘আমি পারিবারিক কাজে নারায়নগঞ্জে আছি। যে ঘটনা ঘটেছে এটি একটি ইভটিজিং এর ঘটনা। ঘটনার সাথে অহেতুক আমাকে জড়ানোর চেষ্টা করা হচ্ছে। উল্টো মোবাইল ফোনে ফোন করে আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে।’

এ বিষয়ে মিরসরাই থানার সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) রাজিব পোদ্দার  জানান, ছাত্রলীগের দুই গ্রুপের মারামারির ঘটনায় কয়েকজন আহত হয়েছে। ঘটনার পরপর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলে দায়িদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নয়াবাংলা/এইচএম

শেয়ার করুন