দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আতিকুর রহমান বহিষ্কার

বাসুদেব বিশ্বাস,বান্দরবান : সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগ প্রমানিত হওয়ায় বান্দরবানের ৯নং ওয়ার্ডের উত্তর শাখার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আতিকুর রহমানকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

বান্দরবান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি থেওয়াং মার্মা ও সাধারণ সম্পাদক ফারুক ফাহিম আহম্মেদ ফাহিম স্বাক্ষরিত এক বহিস্কার আদেশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সুত্রে জানা যায়, গত কয়েকদিন আগে বান্দরবান শহরে মদ্যপ অবস্থায় এক ব্যাক্তিকে মারধর করার অভিযোগে আসলে সোমবার (২৪ জানুয়ারি) বান্দরবান সেচ্ছাসেবক লীগ ৯নং ওয়ার্ড উত্তর শাখার সভাপতি আতিকুর রহমানকে দলের সাংগঠনিক শৃংখলা ভঙ্গ এবং সংগঠন বহিভূত কর্মকান্ডে লিপ্ত থাকায় কারন দর্শানোর নোটিশ প্রদান করে সংগঠনটি। পরে তাকে ৩দিনের মধ্যে স্ব শরীরে উপস্থিত হয়ে কারন দর্শানোর নির্দেশ প্রদান করা হলে দীর্ঘ যাচাই বাচাই ও তথ্য নির্ভর হয়ে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগ প্রমানিত হওয়ায় আতিকুর রহমানকে দল থেকে বহিস্কার করার সিদ্ধান্ত গ্রহণ করে বান্দরবান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

বান্দরবান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সাধারণ সম্পাদক ফারুক আহমেদ ফাহিম বলেন,সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগ প্রমানিত হওয়ায় বান্দরবান সেচ্ছাসেবক লীগ ৯নং ওয়ার্ড উত্তর শাখার সভাপতি আতিকুর রহমানকে দল থেকে বহিস্কার করা হয়েছে। তিনি আরো জানান , যারা সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকান্ডে লিপ্ত থাকবে তাদের বিরুদ্ধে অবশ্যই দলীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন