প্রধানমন্ত্রীর প্রণোদনা চেক পেলেন সীতাকুণ্ডের সাংবাদিকরা

প্রণোদনা চেক প্রদান করছেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সদস্য ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ার।

হাকিম মোল্লা : সাংবাদিকদের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রতিষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের প্রণোদনা চেক  সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাংবাদিকদের মাঝে বিতরণ করা হয়েছে।

বুধবার বেলা ১১টায় সীতাকুণ্ড প্রেস ক্লাবের হলরুমে ত্রিশজন সাংবাদিকের কাছে অনুদানের ১০ হাজার টাকা করে চেক হস্তান্তর করা হয়।
সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী’র সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সদস্য ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ার।
প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীর পরিচালনায় এতে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা’র প্রধান নির্বাহী আরিফুর রহমান, সীতাকুণ্ড প্রেস ক্লাব কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এম. হেদায়েত, সাবেক সভাপতি স.ম ফোরকান আবু, পৌর বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ বেলালসহ বিভিন্ন নেতৃবৃন্দ।
প্রধান অতিথি বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সদস্য কলিম সরওয়ার বলেন, সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উদারতা ও মানবতার দৃষ্টান্ত সৃষ্টি করেছেন তা বাংলাদেশসহ বহিঃবিশ্বের সাংবাদিকদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। বিশ্বের মধ্যে এই প্রথম বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণের কথা চিন্তা করে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। ফলে সাংবাদিকরা ব্যাপকভাবে উপকৃত হচ্ছেন।
নয়াবাংলা/এইচএম
শেয়ার করুন