ইপসা-সিভিক কনসোর্টিয়ামের সহযোগিতায় বর্ষাকালে ডুবে থাকা সুয়া গাজী সংযোগ সড়ক সংস্কার কাজের উদ্বোধন করলেন সীতাকুণ্ড পৌর মেয়র বদিউল আলম

সড়ক সংস্কার কাজের উদ্বোধন করছেন সীতাকুণ্ড পৌরসভার মেয়র- বীর মুক্তিযোদ্ধা আলহাজ বদিউল আলম।

হাকিম মোল্লা: স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা’র বাস্তবায়নে-“চট্রগ্রাম বিভাগের জনগনের সামাজিক সম্পৃক্ততার মাধ্যামে উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধ প্রকল্পে”র আওতায়, ইপসা-সিভিক কনসোর্টিয়ামের সহযোগিতায় (RIC) Responding to the impact of COVID-19 in Chattogram  Divisition এর আওতায় ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবার এর সদস্যদের কাজের বিনিময়ে আর্থিক সহযোগিতা কার্যক্রম সীতাকুণ্ড উপজেলার পৌরসভায় সুয়া গাজী সংযোগ সড়ক সংস্কার কাজের শুভ উদ্বোধন করেছেন সীতাকুণ্ড পৌরসভার মেয়র- বীর মুক্তিযোদ্ধা আলহাজ বদিউল আলম।

উদ্বোধনকালে তিনি বলেন অত্র এলাকায় পিছিয়ে পড়া সুয়া গাজী সংযোগ সড়ক দিয়ে বর্ষা কালে হাটু সমান পানি অতিক্র্রম করে এলাকার জনসাধারন চলাফেরা করে, অত্র এলাকার প্রাণের দাবী ছিল সড়কটির সংস্কারের কিন্তু অদ্যবদী করা সম্ভব হয়ে উঠেনি। স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা এ উদ্যোগ গ্রহন করার জন্য আমার পক্ষ থেকে তথা পৌরবাসীদের পক্ষথেকে আন্তরিক ধন্যবাদ জানাই। আশা করি এ সড়ক নির্মাণে অত্র এলাকার প্রত্যেক শ্রেণীর জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে বড় ধরনের ভূমিকা রাখবে এবং কৃষকদের উৎপাদিত ফসল আনা নেওয়ার ও পরিবহনের ক্ষত্রে এবং বাজারজাত করনে সহায়ক ভূমিকা রাখবে।

এতে আরো উপস্থিত ছিলেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর মফিজুর রহমান,সমাজ সেবক জাহেদ চৌধুরী,এবং সিভিক প্রকল্পের উপজেলা ম্যানেজার মোঃশাহ সুলতান শামীম, ইপসার প্রোগ্রাম অফিসার আনিসুলক হক এবং অত্র এলাকার সর্বস্তরের জনসাধরণ।

নয়াবাংলা/এইচএম

শেয়ার করুন