বান্দরবানে ৪ তলা ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

বাসুদেব বিশ্বাস,বান্দরবান: বান্দরবানে বিদ্যালয়ের ভবনের কাজ করতে গিয়ে ৪তলা থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) সাড়ে ৩টায় বান্দরবানের আলীকদম উপজেলার রেপারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনায় মৃত শ্রমিক মোঃ মামুন (৩২) আলীকদম উপজেলার আলী নেওয়াজের পুত্র।

সুত্রে জানা যায়,বান্দরবানের আলীকদম উপজেলার রেপার পাড়া এলাকার চৈক্ষ্যং উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজে শ্রমিক হিসেবে কাজ করছিল মোঃ মামুন । কাজ করার সময় সে হঠাৎ নির্মাণাধীন বিদ্যালয় ভবনের ৪র্থ তলা থেকে নিচে পড়ে যায়।

পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঘটনাস্থল থেকে নিকটতম লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক তাকে শারীরিক পরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

বান্দরবানের আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দীন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চৈক্ষ্যং উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজ করার সময় ৪র্থ তলা থেকে নিচে পড়ে মামুন নামে এক শ্রমিকের মৃত্যুর সংবাদ শুনেছি ,তার মরদেহ বর্তমানে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়াবাংলা/এইচএম

শেয়ার করুন