ঈদগাঁওতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার : নবগঠিত ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের আমাদের চাঁন্দেরঘোনা গ্রুপ (মানবিক টিমের) উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

জুমাবার (১৮ মার্চ) সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিকাল সাড়ে তিনটায় এ কর্মসূচি সমাপ্ত হয়।

এসময় ১৩০ জন রোগীকে বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ২৫০ জনকে রক্তের গ্রুপ নির্ণয় করে দেয়া হয়। পাশাপাশি প্রতিটি রোগীদের স্বল্প আকারে ফ্রি ঔষধ বিতরণ করা হয়।

উক্ত মেডিকেল ক্যাম্পে চিকিৎসক ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: ইমরান বাহাদুর ও বান্দরবান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: আতিয়া সুলতানা লাকি।
এদিকে বিভিন্ন রোগে আক্রান্ত অবহেলিত রোগীদের ভাল মানের চিকিৎসা সেবার আওতায় আনার প্রত্যয়ে এ আয়োজন করেছেন বলে জানান আয়োজক কমিটির প্রধান সমন্বয়ক মিছবাহ উদ্দিন। পাশাপাশি আয়োজন সফল করতে যারা অর্থ, শ্রম ও পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।
উল্লেখ্য-আমাদের চাঁন্দেরঘোনা গ্রুপ “মানবিক টিম” এলাকার বিভিন্ন অবেহেলিত মানুষদের জন্য সহযোগিতা মূলক কাজ করে আসছে। ইতিমধ্যে বিভিন্ন অসহায় ক্ষুদ্র ব্যবসায়ীকে আর্থিক সহযোগিতা, বিভিন্ন রোগীকে চিকিৎসা সেবা প্রদানে আর্থিক ও চিকিৎসা সেবা প্রদান সহ নানা কর্মকাণ্ড সফলভাবে সম্পন্ন করেছে।

শেয়ার করুন