অনাথ শিশুদের নিয়ে শিশু পরিবারের বিশেষ আয়োজন

বাসুদেব বিশ্বাস, বান্দরবান : ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী পালন করেছে বান্দরবান সরকারি শিশু পরিবার। দিনব্যাপী অনাথ শিশুদের জন্য ছিল বিশেষ খাবার আয়োজন, খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান। বিশেষ দিনে জমকালো আয়োজনে এসব শিশুরা আনন্দে মাতোহারা হয়ে উঠে, দিন শেষে প্রত্যেক শিশুদের হাতে তুলে দেওয়া হয় নানান চমৎকার পুরষ্কার।

বৃহষ্পতিবার (১৭মার্চ) দুপুরে বান্দরবানের কালাঘাটা সরকারি শিশু পরিবার কার্যালয়ে দিনব্যাপী এই অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা সমাজসেবা কার্যালয়ের কনভেনিং কমিটির সভাপতি তিং তিং ম্যা’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক উর্বশী দেওয়ান, পৌরসভার সংরক্ষিত মহিলা সদস্য দীপিকা তঞ্চঙ্গ্যা, শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক সত্যজিৎ মজুমদার, শিশু পরিবারের কর্মকর্তা,কর্মচারী ও শিক্ষক-শিক্ষিকাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
পরে শিশু পরিবারের অনাথ শিশুদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, আজ জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী। আমাদের জাতীয় জীবনে এই মহানলগ্নে আমরা বিনম্র শ্রদ্ধা ও গভীর ভালোবাসায় স্মরণ করছি বাঙ্গালী জাতির পিতা ও উনার পরিবারের অন্যান্য সদস্যদের।

শেয়ার করুন