মিরসরাইয়ের শান্তিরহাটে প্রিমিয়ার ব্যাংকের উপশাখা উদ্বোধন

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:: মিরসরাই উপজেলার ঐতিহ্যবাহী শান্তিরহাট বাজারে প্রিমিয়ার ব্যাংকের উপশাখা উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৪ এপ্রিল) বিকেলে শান্তিরহাট বাজারের সায়মান লিলি সুপার মার্কেটে শুভ উদ্বোধন করেন সাবেক মন্ত্রী, গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

মিরসরাই শাখার নিয়ন্ত্রনে পরিচালিত এই শাখার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এবং চীফ বিজনেস অফিসার কাজী আহসান খলিল, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন তার বক্তব্যে বলেন, বাংলাদেশে প্রথম সারির কয়েকটি ব্যাংকের মধ্যে প্রিমিয়ার ব্যাংক অন্যতম। দেশের অর্থনীতি আগের চেয়ে অনেক এগিয়েছে, তাই মানুষের দৌরগোড়ায় ব্যাংকিং সেবা পৌছে দিতে এখানে শাখা স্থাপন করেছে। এজন্য আমি প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান সহ সকলকে ধন্যবাদ জানাচ্ছি। বাজারের সকল ব্যবসায়ী ও এলাকাবাসীকে এই শাখা থেকে সেবা গ্রহণ করার অনুরোধ করেন তিনি।

অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংকের মিরসরাই শাখার ব্যবস্থাপক মোঃ নঈমুল আলমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, করেরহাট ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ইছাখালী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল মোস্তফা, মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার, হিঙ্গুলী ইউনিয়নের চেয়ারম্যান সোনা মিয়া, বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মীর আলম মাসুক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূঁইয়া, সহ-সভাপতি আশরাফুল কামাল মিঠু সহ ব্যাংকের কর্মকর্তাবৃন্দ, ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন