ঈদগাঁওতে ব্যবসায়ী খুন

ঈদগাঁও প্রতিনিধি, কক্সবাজার : কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় নির্মম খুনের শিকার হয়েছে এক কিশোর ব্যবসায়ী। সে ইসলামাবাদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হাঁসেরদিঘী এলাকার মৃত ছগির মোহাম্মদের পুত্র।

সোমবার (১১ এপ্রিল) ভোর রাতে ওই এলাকার মহাসড়ক সংলগ্ন নিহতের নিজের দোকানের সামনে এ ঘটনা ঘটে। প্রাপ্ত তথ্য মতে, দীর্ঘদিন যাবত তারে ক ওই এলাকার দিবা ইটভাটার বিপরীতে থাকা একটি দোকান করে আসছিল। ঘটনার দিন রাতে সে সেহরি খেয়ে ফজরের নামাজের জন্য ঘর থেকে বের হয়ে হাঁসেরদিঘী জামে মসজিদে নামাজ পড়তে যায়। নামাজ শেষে দোকানে প্রবেশ করার পুর্বে এ ঘটনার শিকার হয়। স্থানীয় ইউপি সদস্য আবদুস শুক্কুর জানান, তিনি জানতে পেরেছেন ভোর রাতে তার দোকানের সামনে ঘটনাটি ঘটে। জাহাংগীর নামের এক পথচারী তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।তিনি এই মুহুর্তে মর্গে লাশের সাথে রয়েছেন এবং নিহতের শরীরের তিন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে স্থানীয়দের ধারণা, পূর্ব শত্রুতার জের অথবা দোকানের লেনদেনকে কেন্দ্র করে এই খুনের ঘটনা ঘটতে পারে।স্থানীয়দের ধারণা, পূর্ব শত্রুতার জের অথবা দোকানের লেনদেনকে কেন্দ্র করে এই খুনের ঘটনা ঘটতে পারে।জানান।

ঘটনাস্থল পরিদর্শনকারী ঈদগাঁও থানার কর্মকর্তা এসআই শামীম জানান, পুর্ণাঙ্গ তদন্ত না হওয়া পর্যন্ত এই খুনের প্রকৃত রহস্য কী তা নিয়ে মন্তব্য করা যাচ্ছে না।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, খুনের ঘটনা সত্য এবং তিনি রিপোর্ট লিখা পর্যন্ত জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তার সাথে ঘটনাস্থলে অবস্থান করছেন।

শেয়ার করুন