স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা'র উদ্যোগ ;
সীতাকুণ্ডে ১৫ প্রতিবন্ধী ব্যক্তিকে ছাগল উপহার  

ছাগল উপহার দিচ্ছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহাদাত হোসেন।

হাকিম মোল্লা:সীতাকুণ্ডে ১৫ প্রতিবন্ধী  ব্যক্তির মাঝে ৩০ টি ছাগল উপহার দিয়েছে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন ( বিএনএফ) ।

স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ( ইপসা) আয়োজনে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন ( বিএনএফ) পক্ষ থেকে ছাগল উপহার দিয়েছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার
মোঃ শাহাদাত হোসেন।

বুধবার (১৩  এপ্রিল) সকাল ১১টায় সীতাকুণ্ড
ইপসা এইচ আর ডিসি ক্যাম্পাসে ছাগল বিতরণ করা হয়।

এর আগে এইচআরডিসি  এ.কে. এম মফিজুর রহমান মিলনায়তনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার
মোঃ শাহাদাত হোসেন।

ইপসা’র পরিচালক (অর্থ) পলাশ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্ত্তী, ইপসার পরিচালক (অর্থনৈতিক উন্নয়ন) মো: মনজুর মোরশেদ চৌধুরী, সীতাকুণ্ড প্রেসক্লাবের ক্রীড়াও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিন ।

রেডিও সাগর গিরি’র স্টেশন ইনচার্জ সঞ্জয় চৌধুরীর সঞ্চালনায় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ইপসা -বিএনএফ প্রোগ্রাম অফিসার সাদিয়া তাজিন।

আরোও উপস্থিত ছিলেন ইপসা-সীতাকুণ্ড এরিয়া ম্যানেজার মোঃ তোফায়েল হোসেন, ইপসা সীতাকুণ্ড উপজেলা ম্যানেজার শাহ সুলতান শামীম,ইপসার প্রোগ্রাম অফিসার মোঃ আনিসুল হক, ইপসা-এসইপি প্রজেক্ট ম্যানেজার মোঃমহসিন মিঞা,ইপসা-আরএমটিপি প্রজেক্ট ম্যানেজার ডাঃ আবু হেনা মোহাম্মদ সজীব, ইপসা-আইডিপিডিপি প্রোগ্রাম অফিসার মোঃ মাহিনুল ইসলাম, ইপসা-রেডিও সাগরগিরি প্রোগ্রাম প্রোডিউসার মোহছেনা মিনা।

প্রধান অতিথি ইউএনও মো. শাহাদাত হোসেন বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে এই ছাগল পালন প্রকল্পটি প্রতিবন্ধী ব্যক্তি ও দেশের উন্নয়নে অপরিসীম অবদান রাখবে। বেসরকারি এনজিও সংস্থা ইপসা চট্টগ্রাম-কক্সবাজারসহ যেসব স্থানে তাদের শাখা রয়েছে সেসব স্থানের জনগনের জন্য উন্নয়নমূলক অনেক কাজ করে চলেছে। দেশের স্বার্থে এবং প্রতিবন্ধী ও হতদরিদ্রদের অর্থনৈতিক উন্নয়নে ইপসা যেন সারাদেশে এমন কর্মসূচি ছড়িয়ে দেয় সে প্রত্যাশা করছি।

শেয়ার করুন