মিরসরাইয়ে সিএনজি অটোরিকশা দুর্ঘটনায় ১জন নিহত

মিরসরাই প্রতিনিধি:: চট্টগ্রামের মিরসরাইয়ে সিএনজি অটোরিকশা দুর্ঘটনায় জয়নাল আবেদীন (৫৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। তিনি কাটাছড়া ইউনিয়নের জুয়া কাজী ভুঁইয়া বাড়িরর মৃত রুহুল আমিন লাতুর পুত্র।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকাল ৩টায় উপজেলার মিঠানালা ইউনিয়নের রাজাপুর নতুন রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় অটোরিকশা চালক শামসুদ্দিন (২৮) ও আবুল খায়ের (৬০) গুরুতর আহত হয়েছে। আহত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের মধ্যে আবুল খায়েরের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিঠাছড়া বাজারে গরু বিক্রি করে জয়নাল আবেদীন ও আবুল খায়ের দুইজন টাকার হিসাব শেষ করে রাজাপুর সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় বামনসুন্দর বাজার মুখী নাম্বার বিহীন একটি সিএনজি অটোরিকশা তাদের গায়ের উপর উঠে যায়। ঘটনাস্থলে মো. জয়নাল আবেদীন (৫৫) ঘটনাস্থলে মারা যান।

জানতে চাইলে ইউপি সদস্য কামাল উদ্দিন জানান, সিএনজি অটোরিকশার চাকা ক্রটির কারনে দুর্ঘটনার কথা শুনেছি। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

মিরসরাই থানার উপ পরিদর্শক রাজিব তালুকদার জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছে মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি করছি। সিএনজি অটোরিকশাটি আটক করা হয়েছে। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। দুর্ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন