মিরসরাইয়ে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ১৫শ পরিবার পেলো ঈদ উপহার

ইকবাল হোসেন জীবন::
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১৫’শ অসহায় ও দুঃস্থদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেছে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্ট। শুক্রবার (২৯ এপ্রিল) সকালে উপজেলার ৯ নং মিরসরাই সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়। কাপড় ছাড়াও এসময় প্রায় ৪ শতাধিক মানুষকে নগদ আর্থিক অনুদান দেওয়া হয়েছে।
ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মরহুম মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাবের পিতা আলহাজ্ব মাস্টার শামসুল আলম, ছোট ভাই মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এমরান উদ্দিন, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আজিম উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।
মরহুম মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাবের ছোট ভাই ও মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, ২০০৯ সালের ২ রমজান (২৪ আগষ্ট) সড়ক দুর্ঘটনায় বড় ভাইয়া মোহাম্মদ রিদোয়ান কবির (মিয়াসাব) মারা যান। তার স্মৃতি রক্ষায় প্রত্যেক বছর ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয় এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে। তারই ধারাবাহিকতায় এবারও আমাদের পরিবারের যাকাত ফান্ড থেকে ও এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের মাধ্যমে ঈদ উপহার হিসেবে ১৫’শ শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। এর আগে গত ২ রমজান (৪ এপ্রিল) ১ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন