ঈদের দিনে নতুন সড়ক পেল ভাটিয়ারীবাসী

ঈদের দিন সকালে চলাচলের জন্য সড়কটি খুলে দেয়ার সময় মোনাজাত পরিচালনা করেন চট্টগ্রাম নেছারিয়া কামিল মাদ্রাসার প্রধান মুফতি আল্লামা ড. কামাল উদ্দিন আল আজহারী।

হাকিম মোল্লা: উপজেলা চেয়ারম্যান থেকে ঈদের বিশেষ উপহার নতুন রাস্তা পেয়ে আনন্দে আত্মহারা সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের ইমামনগর বাসিন্দারা।

গতবছর ভাঙ্গাচুড়া রাস্তা দিয়ে ঈদের নামাজ আদায় করতে গিয়েছিল সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের ইমামনগর বাসিন্দারা। তখন তারা আক্ষেপ করে বলতো আমাদের এলাকায় কোন জনপ্রতিনিধি নেই। থাকলেই দুরবস্থা থেকে মুক্তি পেত। তাদের সে আক্ষেপ দূর করে দিলেন সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন। উপজেলা রাজস্ব উদ্বৃত্ত উন্নয়ন তহবিল থেকে ১৫ লাখ টাকা বরাদ্দ দিয়ে বাসিন্দাদের জন্য রাস্তার উন্নয়ন কাজ করে দেন।

আজ ঈদের দিন সকালে রাস্তাটি চলাচলের জন্য খুলে দেওয়া হয়। আর এতেই মুসল্লীরা বেজায় খুশি। শিশু থেকে বৃদ্ধ সবাই আনন্দে মেতে উঠেছে।

স্থানীয়রা জানান, ভাটিয়ারী ইমামনগর কাজী জামে মসজিদ রাস্তাটি দীর্ঘদিন ধরে অবহেলিত ছিল। উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুনের সুদৃষ্টিতে রাস্তাটি সংস্কার হল। ঈদের দিন সকালে চলাচলের জন্য রাস্তাটি খুলে দেয়ার সময় মোনাজাত পরিচালনা করেন চট্টগ্রাম নেছারিয়া কামিল মাদ্রাসার প্রধান মুফতি আল্লামা ড. কামাল উদ্দিন আল আজহারী। এসময় উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি এম সেকান্দর হোসাইন, স্থানীয় মেম্বার আলমগীর হোসেন মাসুমসহ এলাকাবাসী।

আগামী সপ্তাহে যে কোন দিন এই উন্নয়ন কাজ উদ্বোধন করবেন উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন।

এই উন্নয়ন কাজে বরাদ্দ দেয়ার জন্য এলাকাবাসী উপজেলা চেয়ারম্যানকে অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করুন