ঈদগাঁওর ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ হারুন স্যার আর নেই

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার: ঈদগাঁওর পরিচিত মুখ মাষ্টার হারুন অর রশীদ আর নেই (ইন্নালিল্লাহি– রাজিউন)। আজ ঈদের নামাজ শেষে বেলা ১২টার দিকে হৃদযন্ত্র অচল হলে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জেলা সদর হাসপাতালে কর্তব্যরত ডাক্তার দুপুর পৌনে একটার দিকে
তাকে মৃত ঘোষণা করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর। তিনি স্ত্রী, ২ কন্যা, সহকর্মী, বন্ধুবান্ধব, শুভাকাঙ্ক্ষী ও অনেক আত্মীয়-স্বজন রেখে যান। একইদিন মাগরিব নামাজের পর মেহেরঘোনা ইউনুছিয়া মাদরাসা প্রাঙ্গণে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক মুসল্লিদের সমাগম ঘটে।
তিনি রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, মেহের ঘোনা হযরত আবু বকর ছিদ্দিক (রাঃ) ইনষ্টিটিউট বালিকা দাখিল মাদ্রাসার পরিচালনা পরিষদের সদস্য এবং মেহের ঘোনা নিবাসী সৈয়দ নুরের পুত্র।
জানা গেছে, তিনি ঈদের সালাত আদায় করে প্রতিবেশির বাড়িতে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
ঈদের আনন্দ ভাগাভাগি করতে মসজিদের সামনে দাঁড়িয়ে ক্যামেরায় ছবি ধারণ এবং পরে তা নিজ ফেসবুক আইডিতে আপলোড দেন।

তার মৃত্যুতে এলাকার শিক্ষক, শিক্ষার্থী, ক্রীড়াঙ্গনসহ সব মহলে গভীর শোকের আবহ তৈরি করেছে। অনেকে তাকে শেষবারের মতো একনজর দেখার জন্য তার বাড়িতে ভিড় জমান।
মৃত্যুর দুই ঘন্টা পূর্বেও তিনি ফেসবুকে সক্রিয় ছিলেন। ঈদের আনন্দঘন মুহুর্তে ওনার মৃত্যুর সংবাদ সকলকে চরমভাবে ব্যথিত করেছে।

শেয়ার করুন