চ্যানেল টুয়েন্টি ফোর এর ১০ বছরপূর্তি উদযাপন

বাসুদেব বিশ্বাস,বান্দরবান: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে চ্যানেল টুয়েন্টি ফোর এর ১০ বছর পূর্তি উদযাপন করা হয়েছে।

২৪ মে (মঙ্গলবার) সকালে বান্দরবানের একটি অভিজাত রেস্টুরেন্টে চ্যানেল টুয়েন্টি ফোর এর ১০ বছরপূর্তি উদযাপন উপলক্ষে আয়োজন করা হয় এক কেক কাটা ও আলোচনা সভার অনুষ্ঠান।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর। অনুষ্ঠানে বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রেস ইউনিট বান্দরবানের সভাপতি আলাউদ্দিন শাহরিয়ার, বাংলাভিশন জেলা প্রতিনিধি আল ফয়সাল বিকাশ, যমুনা টিভির জেলা প্রতিনিধি বাটিং মার্মা, মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি কৌশিক দাশ, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন, আর টিভির জেলা প্রতিনিধি শাফায়েত হোসেন, চ্যানেল টুয়েন্টি ফোর এর বান্দরবান জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় চ্যানেল টুয়েন্টি ফোর এর সংবাদ ও বিভিন্ন অনুষ্টানের ভুয়সী প্রশংসা করেন বক্তারা এবং আগামীতে ও এই চ্যানেলের মান অক্ষুণ রাখার জন্য সংশ্লিষ্টদের কাছে প্রত্যশা ব্যক্ত করেন বক্তারা।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে চ্যানেল টুয়েন্টি ফোর এর ১০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে কেককাটায় অংশ নেন অতিথিরা।

শেয়ার করুন