বান্দরবানে অনুষ্ঠিত হবে শ্রীশ্রী ঠাকুর রামচন্দ্র দেব-এর স্মরন উৎসব

বাসুদেব বিশ্বাস,বান্দরবান : যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রতিবছরের ন্যায় এবারেও আগামী ০৪ জুন ২০২২ইং রোজ শনিবার বান্দরবানে অনুষ্ঠিত হবে শ্রী শ্রী ঠাকুর রামচন্দ্র দেব-এর ১৬২তম শুভ আবির্ভাব তিথি উপলক্ষে স্মরন উৎসব।
স্মরন উৎসব উপলক্ষে শনিবার (০৪ জুন) সকাল থেকে বান্দরবান সদরের হাফেজঘোনা এলাকার শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রমে অনুষ্ঠিত হবে সমবেত প্রার্থনা,মঙ্গল প্রদীপ প্রজ্জলন,দীক্ষা দান,শ্রীমদ্ভগবদগীতামৃত পরিবেশন, শ্রী শ্রী গুরুপূজা ,ভোগরাগ ও শ্রী শ্রী সত্যনারায়ণ পূজা এবং মহাপ্রসাদ আস্বাদন ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পৌরহিত্য করবেন চট্টগ্রামের শ্রী শ্রী কৈবল্যধামের মোহন্ত মহারাজ শ্রীমৎ কালীপদ ভট্টাচার্য্য।
বান্দরবানের শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রমের সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশ জানান, শ্রী শ্রী ঠাকুর রামচন্দ্র দেব-এর ১৬২তম শুভ আবির্ভাব তিথি উপলক্ষে আগামী ৪জুন বান্দরবান রামঠাকুর সেবাশ্রমের আয়োজনে দিনব্যাপী নানা আনুষ্টানিকতা অনুষ্ঠিত হবে। সকাল ৮টায় সমবেত প্রার্থনার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সুচনা হবে আর দীক্ষাদান, গীতাপাঠ ও গুরুপূজা এবং মহাপ্রসাদ বিতরণের মধ্য দিয়ে সন্ধ্যায় এই অনুষ্ঠানের সফল সমাপ্তি ঘটবে। সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশ আরো জানান,অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পৌরহিত্য করবেন চট্টগ্রামের শ্রী শ্রী কৈবল্যধামের মোহন্ত মহারাজ শ্রীমৎ কালীপদ ভট্টাচার্য্য আর এই স্মরন উৎসব উদযাপনের জন্য আমাদের সার্বিক প্রস্তুতি সম্পন্ন।

শেয়ার করুন