ব্যবহৃত প্রাইভেটকার জব্দ
মিরসরাইয়ে বিদেশী মাদক নিয়ে ছাগলনাইয়ার ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৮

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই::
ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য সহ তার ৭ সহযোগীকে বিদেশী মাদক সহ গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (১৭ জুন) দিবাগত রাতে উপজেলার বারইয়ারহাট পৌরসভার গ্রীণ টাওয়ারের সামনে থেকে তাদের আটক করে।

এই সময় তাদের কাজ থেকে ২ বোতল ভারতীয় হুইস্কি, ২ বোতল বটকা ও ২ বোতল ফেনসিডিল সহ তাদের ব্যবহারিত প্রাইভেটকারটি জব্দ করে পুলিশ।

আটকৃতরা হলো ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য সালেহ আহমদের ছেলে মোস্তাফিজুর রহমান (৩৮), একই ইউনিয়নের এরশাদ উল্লাহর ছেলে নুরুল আমিন (৩৭), নুরুন নবীর ছেলে মোঃ বাদশা (৩৩), আজিম উদ্দিনের ছেলে আরাফাত হোসেন রাকিব (২৭), মৃত সিদ্দিক আহমদের ছেলে রাজু আহমদ (৩৬), সাইফুর রহমানের ছেলে নিজাম উদ্দিন (৩১), মৃত আব্দুর রব মেম্বারের ছেলে আলমগীর হোসেন (৩০), মফিজুর রহমানের ছেলে নিজাম উদ্দিন (২২)।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশীদ জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বারইয়ারহাট পৌরসভার গ্রীণ টাওয়ারের সামনে থেকে মাদকদ্রব্য তাদের আটক করা হয়েছে। তাদের ব্যবহারিত প্রাইভেটকার (চট্টমেট্রো-চ-১১-৩০৪৩) জব্দ করা হয়। এবিষয়ে মাদকের মামলা দায়ের করে গ্রেফতারকৃত আসামিদেরকে শনিবার (১৮ জুন) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন