২৬ বছরে পা রাখল এটিএন বাংলা; চট্টগ্রাম অফিসের নানান কর্মসূচি উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার ২৫ বছর পূর্তি উদযাপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি। ছবি -আব্দুল হান্নান।

হাকিম মোল্লা : ২৬ বছরে পদার্পন করেছে দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলা । এ উপলক্ষে প্রতিবারের মত এটিএন বাংলা চট্টগ্রাম অফিসে আয়োজন করা হয়েছে বিভিন্ন কর্মসূচি। কর্মসূচির মধ্যে ছিলো কোরআনখানি, দোয়া, মিলাদ মাহফিল ও অতিথিবৃন্দকে নিয়ে কেক কাটার পর্ব।

শুক্রবার (১৪ জুলাই) চট্টগ্রাম প্রেসক্লাব ভবনের ২য় তলায় এটিএন বাংলা চট্টগ্রাম অফিসের স্টুডিওতে উদযাপন করা হয় এসব কর্মসূচি।

বেলা সাড়ে ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকী প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে কেক কাটেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি।

বর্ণাঢ্য আয়োজনে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার ২৫ বছর পূর্তি উদযাপন কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটছেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী ও  চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আ জ ম নাছির উদ্দিন। ছবি -আব্দুল হান্নান।

এসসয় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী, সাবেক মেয়র ও চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আ জ ম নাছির উদ্দিন সহ অতিথি বৃন্দ।

আমন্ত্রিত অতিথিবৃন্দ এসময় চট্টগ্রাম বিভাগীয় প্রধান আলহাজ্ব আলী আব্বাসকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বর্ণাঢ্য আয়োজনে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার ২৫ বছর পূর্তি উদযাপনে চট্টগ্রাম প্রেসক্লাবের নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা বিনিময়। ছবি : আব্দুল হান্নান কাজল।

‘অবিরাম বাংলার মুখ’ স্লোগান নিয়ে ১৯৯৭ সালের ১৫ জুলাই এর যাত্রা শুরু হয়। ঐদিন বিশ্বব্যাপী প্রথম বাংলা চ্যানেল হিসেবে এটি যাত্রা শুরু করে। এর প্রতিষ্ঠাতা ড. মাহফুজুর রহমান। দীর্ঘ পথপরিক্রমায় এটিএন বাংলার অর্জন অনেক। ২০০৪ সালের ২২ নভেম্বর ‘আমরাও পারি’ অনুষ্ঠানের জন্য ছোট পর্দার অস্কার খ্যাত এমি অ্যাওয়ার্ড অর্জন করে চ্যানেলটি। এছাড়াও অসংখ্য সম্মাননা রয়েছে চ্যানেলটির প্রাপ্তির তালিকায়।

শেয়ার করুন