সীতাকুণ্ডে তাঁতীলীগের বিশেষ বর্ধিত সভা ; বাঁশবাড়িয়া ইউনিয়ন কমিটি অনুমোদন

বক্তব্য রাখছেন চট্টগ্রাম উত্তর জেলা তাঁতীলীগের সদস্য সচিব লায়ন রুপক কান্তি দেব অপু।

বাংলাদেশ তাঁতীলীগ সীতাকুণ্ড উপজেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে। শনিবার( ১৬ জুলাই) বিকালে বাঁশবাড়িয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার হলরুমে উপজেলা তাঁতীলীগের যুগ্ন-আহবায়ক নাজিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা তাঁতীলীগের আহবায়ক ইউসুপ আলী লিটন।

সভায় প্রধান অতিথি ছিলেন বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর। এতে প্রধান বক্তা হিসেবে উপস্হিত ছিলেন চট্টগাম উত্তর জেলা তাঁতীলীগের সদস্য সচিব লায়ন রুপক কান্তি দেব অপু।সভায় বক্তব্য রাখেন বাঁশবাড়িয়া ইউনিয়ন আ’লীগের সাঃ সম্পাদক মোং শাহজাহান,বাঁশবাড়িয়া ১ নং ওয়ার্ড আ’লীগের সাঃ সম্পাদক মোং কামরুল ইসলাম,উপজেলা তাঁতীলীগের সদস্য সচিব গিয়াস উদ্দিন টিটু,উপজেলা তাঁতীলীগের যুগ্ন-আহবায়ক পারভেজ বাবু, সীতাকুণ্ড উপজেলা তাঁতীলীগের সদস্য মোং জিয়া, আব্দুল আজিজ, মোং সালাউদ্দিন, আকতার হোসেন, ভাটিয়ারী ইউনিয়ন তাঁতীলীগের আহবায়ক ইব্রাহিম তুহিন বাপ্পি, বাঁশবাড়িয়া ইউনিয়ন তাঁতীলীগের আহবায়ক মোং হারেস আহমেদ, সলিমপুর ইউনিয়ন তাঁতীলীগের সদস্য সচিব সাইদুল ইসলাম টিপু, ভাটিয়ারী ইউনিয়ন তাঁতীলীগের সদস্য সচিব ইকবাল হোসেন, বাঁশবাড়িয়া ইউনিয়ন তাঁতীলীগের যুগ্ন-আহবায়ক মোস্তফা কামাল চৌঃ, মোং হেলালসহ প্রমুখ।

সভায় বক্তারা বলেন,ব্ঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাতদিন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন,দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন।আন্তর্জাতিক পরিমন্ডলে দেশের ভাবমূর্তি উজ্জল করে চলেছেন।এতকিছুর পরও দেশের কিছু কুলাঙ্গার সরকার এবং দেশের বিরুদ্বে ষড়যন্ত্র করছে।দেশবাসী এবং দলের সকল নেতাকর্মী দের এ ব্যাপারে সজাগ থাকার আহবান জানান বক্তারা।

তাঁতীলীগ বাংলাদেশ আ’লীগের ঘনিষ্ট এবং অন্যতম সহযোগী সংগঠন হিসেবে কাজ করছে।বক্তারা আরো বলেন,যারা দীর্ঘদিন ধরে আ’লীগের সাথে জড়িত তারা যেন আহবায়ক ও পূণাঙ্গ কমিটিতে স্হান পান সেদিকে লক্ষ রাখার পরামর্শ দেন।

উপজেলা তাঁতীলীগের আহবায়ক ইউসুপ আলী লিটনের সমাপনী বক্তব্য শেষে সভার প্রথম অধিবেশন সমাপ্তি ঘটে।পরে বর্তমান কমিটি বিলুপ্ত করে মোং হারেস আহমেদকে আহবায়ক, মোং হেলালকে যুগ্ন-আহবায়ক এবং মোং মুস্তাফা কামাল চৌঃ কে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় এবং উপজেলা তাঁতীলীগের যুগ্ন-আহবায়ক হিসেবে মোং সালাউদ্দিনের নাম ঘোষনা করা হয়।

শেয়ার করুন