সীতাকুণ্ডে মুক্তিযোদ্ধার পুত্র খুন 

নিহত খোরশেদ

চট্রগ্রামের সীতাকুণ্ডে পৌরএলাকায় তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে এক মুক্তিযোদ্ধার পুত্রকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে একই বাড়ীর আরেক যুবক।

শনিবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পৌরসভাধীন পন্থিছিলা ২ নম্বর ওয়ার্ড ফকিরপাড়ার আলী আহমদ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মো. খোরশেদ আলম (৩৫) ঐ বাড়ির বীর মুক্তিযোদ্ধা নুর আহম্মদের ছেলে এবং পেশায় একজন সিএনজি অটোরিকশাচালক বলে জানা গেছে।

স্থানীয় সাবেক কমিশনার মোঃ মাইমুন জানান, সীতাকুণ্ড পৌরসভার ২ নম্বর ওয়ার্ড পন্থিছিলার আলী আহমদ বাড়ির বীর মুক্তিযোদ্ধা নুর আহমদের ছেলে খোরশেদ শনিবার রাত সাড়ে ৮টার দিকে একটি কার নিয়ে বাড়িতে আসেন। কারটি খোরশেদসহ পরিবারবর্গকে নামিয়ে দিয়ে ঘোরানোর সময় প্রতিবেশি বাহাদুরের পুত্র আরাফাতের ঘরের সামনে গেলে আরাফাত (৩০) কার চালকের সাথে ঝগড়া শুরু করে। এ দৃশ্য দেখে এগিয়ে আসেন খোরশেদ। এ নিয়ে কেন ঝামেলা করছে তা জানতে চান আরাফাতের কাছে। এতে আরাফাত তার সাথেও তুমুল ঝগড়া শুরু করে। উভয়ের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে ক্ষুব্ধ আরাফাত দৌড়ে গিয়ে রান্না ঘর থেকে একটি ধারালো বটি এনে খোরশেদের গলা ও মুখে কোপ দেয়। এতে খোরশেদের মুখ ও গলা কেটে রক্তক্ষরণ শুরু হলে আরাফাত পালিয়ে যায়। আহত খোরশেদের চিৎকার শুনে স্ত্রীসহ পরিবারের লোকজন এগিয়ে এসে তাকে নিয়ে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাকে মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিনিধি কে বলেন, খোরশেদকে নিয়ে আসা কার ঘোরানোর সময় প্রতিবেশি বদমেজাজী যুবক আরাফাত চালককে গালাগাল করে। এসময় খোরশেদ প্রতিবাদ করতে গেলে তার উপর হামলা চালায় । এক পর্যায়ে ঘর থেকে ধারালো বটি এনে খোরশেদের মুখ ও গলায় কোপ দেয় আরাফাত। এ কোপে গুরুতর আহত হলে পরিবারের লোকজন খোরশেদকে চমেকে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে

এ দিকে ঘটনার পর থেকে আরাফাত কে অনেকে পাগল বানিয়ে বাচাঁনোর চেষ্টায় লিপ্ত রয়েছেন।  ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

শেয়ার করুন