সীতাকুণ্ডে আওয়ামী লীগ নেতা নুরুল ইসলামের ইন্তেকাল

নুরুল ইসলাম

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : সীতাকুন্ড উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস‍্য, সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের জেষ্ঠ নেতা মোহাম্মদ নুরুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

আজ ৩০ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যা ৭টায় ডায়বেটিসজনিত কারনে নগরীর ইম্পেরিয়াল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ছয় মেয়ে এক পুত্র, আাত্নীয় স্বজন, অসংখ্যা গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে ভাটিয়ারী জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলা তাঁতীলীগের সদস্য সচিব, মরহুমের ভাগিনা
গিয়াস উদ্দিন টিটু, বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বড় মামা নুরুল ইসলামের নামাজে জানাযা আগামীকাল শনিবার সকাল ১১ টায় বি এম এ গেইটস্হ খিল্লাপাড়া জামে মসজিদে অনুষ্টিত হবে।

সীতাকুন্ড উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস‍্য ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ডের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং মরহুমে শোকার্ত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পৃথক শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া, সাধারন সম্পাদক ও সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান,আলহাজ্ব এসএম আল মামুন, সহ সভাপতি ও সদ্য বিদায়ী জেলা পরিষদ সদস্য আ. ম ম দিলসাদ।

শোক প্রকাশ করেছেন ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দীন। তিনি বলেন, রাজপথের লড়াকু সৈনিক প্রিয় নেতা মোঃ নূরুল ইসলাম ভাইয়ের মৃত্যুতে ভাটিয়ারী ইউনিয়ন পরিষদ ও ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ হতে গভীর শোক প্রকাশ করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মরহুমকে আল্লাহ জান্নাত নসিব করুক।

প্রতিথযশা এই রাজনীতিবীদদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু, সাবেক সভাপতি এম সেকান্দর হোসাইন, সাবেক সভাপতি এম হেদায়েত উল্যাহ, সাধারন সম্পাদক লিটন কুমার চৌধুরী।

এক শোক বার্তায় গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন। ,মহান আল্লাহ তা’আলা যেন বেহেস্তের উচ্চ মোকাম দান করুক আমিন।

উল্লেখ্য, ভাটিয়ারী ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ থেকে তালা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন বিএম গেটই এলাকার মাঝির বাড়ির কৃতি সন্তান নুরুল ইসলাম। তিনি আল আরাফা ইসলামী ব্যাংকের জোনাল হেড ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যাংকার আলহাজ্ব আজম শ্রদ্ধেয় বড় ভাই ছিলেন।

শেয়ার করুন