চিকিৎসা জগতে লাকসাম আরেক ধাপ এগিয়ে ডক্টরস ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার ০১ জুন শুভ উদ্বোধন

চিকিৎসা জগতে লাকসামের প্রাণকেন্দ্র, বাইপাস গরু বাজার সম্মুখে রাস্তার পূর্ব পাশে আপস টাওয়ারের দক্ষিণে ওয়ালটন শোরুম এর উপর এসকে টাওয়ার ডাক্তার মাহফুজুর রহমান সোহাগ ও ডাক্তার তানিয়া সুলতানার অধীনে গড়ে উঠেছে ডক্টরস ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার । ইতি মধ্যে হাসপাতালটির শতভাগ অবকাঠামোগত কাজ শেষ হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ০১ জুন বৃহস্পতিবার ২০২৩ ইং হাসপাতাল উদ্বোধন করা হবে। লাকসাম চিকিৎসা ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন আসবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। বিশেষায়িত এ হাসপাতালে থাকবে আধুনিক পরীক্ষা-নিরীক্ষাসহ নানান সুবিধা। আর খরচও থাকবে সর্বসাধারণের নাগালে।

প্রথমবারের মতো লাকসাম ডক্টরস ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ২৪ ঘন্টা ল্যাপারোস্কপিক অপারেশনের মাধ্যমে সার্জারি বিভাগ কার্যক্রম শুরু। সেই সাথে হাসপাতালের বিভিন্ন বিভাগে থাকবে অপারেশন থিয়েটার,২৪ ঘন্টা জরুরি বিভাগ,এক্স-রে, অভিজ্ঞ ডাক্তার দ্বারা উন্নত চিকিৎসা । বিশেষায়িত শিশু বিভাগ, অভিজ্ঞ গাইনি দ্বারা নরমাল ও সিজারিয়ান ডেলিভারি, বিশেষজ্ঞ ডক্টর চেম্বার, ইসিজি, আল্ট্রাসনোগ্রাফীসহ সার্বক্ষনিক ডায়াগনস্টিক সেবা ও ফার্মেসি সেবার সুবিধা রয়েছে।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সহযোগী অধ্যাপক ডাক্তার মাহফুজুর রহমান সোহাগ জানান বৃহত্তর লাকসামের, মানুষের জন্য আধুনিক ও মান সম্মত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য নিয়ে বিশেষায়িত ডক্টরস ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের যাত্রা। আমরা কম টাকায় আধুনিক মানের সেবা নিশ্চিত করতে বদ্ধ পরিকর। সর্বসাধারণ মানুষের হয়রানিমুক্ত চিকিৎসা সেবা নিশ্চিত করা আমাদের মূল উদ্দেশ্য।

শেয়ার করুন