অটোরিকশা অটোটেম্পো শ্রমিক লীগের মানববন্ধনে বক্তারা, শ্রমিক স্বার্থ পরিপন্থী বেআইনি সাধারণ সভা বন্ধ করে আত্মস্বীকৃত মামলাবাজ একাধিক মামলার পলাতক আসামীকে আইনের আওতায় আনার দাবি

 ১৫ সেপ্টেম্বর ২০২৩ ইং শুক্রবার বিকাল ৩ টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে অটোরিকশা অটোটেম্পো শ্রমিক লীগের আসন্ন ত্রিবার্ষিক নির্বাচন বানচালের অপকৌশলে বহিস্কৃত আত্মসীকৃত দূর্ভিত্ত, সড়ক পরিবহন সংশ্লিষ্ট সরকারী সেবা প্রতিষ্ঠানের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী, মামলাবাজ, একাধিক মামলার পলাতক আসামী বেআইনিভাবে দুইগরুর মেজবানির দাওয়াতে বাকলিয়া বস্তীর বখাটে মাদসক্তদের সমাগমের আড়ালে অবৈধভাবে চট্টগ্রাম অটোরিকশা অটোটেম্পো শ্রমিক লীগ রেজিঃ নং চট্ট, ১৪৬৯ এর ব্যানার ব্যবহারে বিশেষ সাধারন সভা বন্ধ ও সভা আহ্বানকারী নজরুল ইসলাম খোকনকে গ্রেফতারের দাবিতে চট্টগ্রাম অটোরিকশা অটোটেম্পো শ্রমিক লীগ রেজিঃ নং চট্ট, ১৪৬৯ এর এডহক কমিটির সভাপতি উজ্জ্বল বিশ্বাসের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. ওসমান গনির সঞ্চালনায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বক্তব্য রাখেন সহ-সভাপতি আবুল হাসেম, যুগ্ম সম্পাদক মো ইউছুফ, সহ-সম্পাদক মো. মিজানুর রহমান, মোশাররফ হোসেন খান, মো আনোয়ার হোসেন, মো এরশাদ প্রমুখ। বক্তরা বলেন সংগঠনের দীর্ঘ নয় বছরের বার্ষিক হিসাব না দিয়ে অর্ধ কোটি টাকা আত্মসাৎ, মেয়াদোত্তীর্ণ হওয়া স্বত্ত্বেও নির্বাচন না দেওয়া, সাধারন শ্রমিকদের মতামত উপেক্ষা করে একক স্বাক্ষরে মহামান্য হাইকোর্টে একাধিক রীট পিটিশন মামলার পুঁজিতে টোকেন বানিজ্যের মাধ্যমে সড়ক পরিবহনে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদ করায় বহিষ্কৃত দুর্বৃত্ত সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে স্বনামে বেনামে একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে।
নির্বাচন উপ পরিষদ ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৬ অক্টোবর আসন্ন ত্রিবার্ষিক নির্বাচন বানচালের অপকৌশলে বেআইনি বিশেষ সাধারন সভা স্থানীয় প্রশাসন বন্ধ ও একাধিক মামলার পলাতক আসামীকে গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনতে ব্যর্থ হলে আগামী ২০ সেপ্টেম্বর বাকলিয়া সিলভার কমিউনিটি সেন্টারের সামনে আমাদের প্রতিবাদ সভায় অনাকাক্সিক্ষত যে কোন পরিস্থিতির জন্য প্রশাসন ও নগর আওয়ামী লীগ দায়ি থাকবে বলে জানান নেতৃবৃন্দরা।
শেয়ার করুন