ভোট বর্জনের আহ্বানে রাজধানীতে মৎস্যজীবী দলের লিফলেট বিতরণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ‘ডামি’ আখ্যা দিয়ে তা বর্জন ও অসহযোগ আন্দোলনকে সফল করার আহ্বান জানিয়ে রাজধানীর নবাবপুরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের নেতাকর্মীরা।

সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। বিএনপিসহ সমমনা দল ও জোটগুলোর লিফলেট বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে পুরান ঢাকার ওয়ারী থানার নবাবপুর রোডে (ঠাটারি বাজারের সামনে থেকে আলু বাজার মোড় পর্যন্ত) লিফলেট বিতরণ করা হয়। এতে নেতৃত্ব দেন মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্য সচিব মো. আবদুর রহিম।

এসময় মৎস্যজীবী দলের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক পাটোয়ারী, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মো. শাহ আলম ও সদস্য সচিব কেএম সোহেল রানা, কেন্দ্রীয় সদস্য হাজী আনোয়ার হোসেন, ফজলে কাদের সোহেল, হাজী আবু বক্কর সিদ্দীক, ইব্রাহিম চৌধুরী, এইচএম আবু সাঈদ ও মহানগরের দক্ষিণের অন্যতম নেতা শাহাদত হোসেন, দক্ষিণের যুগ্ম আহ্বায়ক মনজুর রহমান ভূঁইয়া, আনোয়ার হোসেন রিপন, মোহাম্মদ রফিকুল ইসলাম, মুহাম্মদ সোহেল খান, মো. ইব্রাহিম খলিল, লাকি হাওলাদার, ওয়ারী থানার সভাপতি ফারুক মিয়া ও সাধারণ সম্পাদক শাকিল উপস্থিত ছিলেন।

শেয়ার করুন