সমাজ ও মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে চাই : মোহাম্মদ রাশেদ

চট্টগ্রাম প্রেস ক্লাবে বক্তব্য রাখছেন রিলায়েন্স শিপিং অ্যান্ড লজিস্টিক্স লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ রাশেদ – আব্দুল হান্নান

 রিলায়েন্স শিপিং অ্যান্ড লজিস্টিক্স লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ রাশেদ বলেছেন, নানা প্রতিবন্ধকতা মাড়িয়ে সমাজে মানুষের কল্যাণে নিজেকে ব্যবসার সাথে জড়িত রাখা যাতে কর্মসংস্থানের মাধ্যমে দেশকে এগিয়ে নেয়া যায়। পাশাপাশি সমাজ ও মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে পারি। ৫ ফেব্রুয়ারি সোমবার দুপুরে প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক। ট্রাস্টেড শিপিং লাইন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাশেদ আরো বলেন, জনকল্যাণমূলক কর্মকা-ের পাশাপাশি খেলাধুলার প্রতিও আমার বিশেষ আকর্ষণ রয়েছে। খেলাধুলা মানসিক বিকাশে বিশেষ সহায়ক হিসেবে কাজ করে। তাই শিশু-কিশোরদের নেতিবাচক কর্মকা- থেকে দূরে রাখার জন্য খেলাধুলার প্রতি উৎসাহিত করার জন্য নানাভাবে চেষ্টা করি। চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্যদের ভালোবাসায় আমি মুগ্ধ। আগামীতে প্রেস ক্লাবের যেকোনো ডাকে সাড়া দেয়ায় আমার আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে।

সভাপতির বক্তব্যে সালাহউদ্দিন মো. রেজা বলেন, মোহাম্মদ রাশেদ ব্যবসার পাশাপাশি বহুমাত্রিক কর্মকা-ে নিজেকে নিয়োজিত রেখেছেন। তার প্রতিটি কর্মকা-ের মূল উদ্দেশ্য জনকল্যাণ। নিরবে-নিভৃতে আলোকিত সমাজ গঠনে তার পথচলা। চট্টগ্রাম প্রেস ক্লাবের অগ্রযাত্রায় পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করায় তার প্রতি আন্তরিক ধন্যবাদ। স্বাগত বক্তব্যে সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক বলেন, ব্যবসা হচ্ছে মোহাম্মদ রাশেদের পেশা। আর সমাজ ও মানুষের কল্যাণ করা হচ্ছে তার নেশা। এমন একজন ব্যক্তি চট্টগ্রাম প্রেস ক্লাব পরিবারে অন্তর্ভ্ক্তু হওয়ায় আমরা আনন্দিত। প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ, সিনিয়র জার্নালিস্ট ফোরাম- চট্টগ্রামের সভাপতি মইনুদ্দীন কাদেরী শওকত, দৈনিক নয়াবাংলা সম্পাদক জিয়াউদ্দিন এম এনায়েতউল্লাহ।

মোহাম্মদ রাশেদকে চট্টগ্রাম প্রেস ক্লাবের সম্মাননা স্মারক প্রদান ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেল, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, কার্যকরী সদস্য মো. আইয়ুব আলী ও মঞ্জুরুল আলম মঞ্জু এবং বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন