অটিস্টিক শিশুদের কাছে পেয়ে খুশি ইউএনও

সীতাকুণ্ডে জালাল আহম্মদ অটিস্টিক ও প্রতিবন্ধী শিশুর বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলামের সাথে স্কুলের অভিভাক ও শিক্ষকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) সকাল ১১টায় পৌরসভার ৯নং ওয়ার্ড শিবপুরস্হ জালাল আহম্মদ অটিস্টিক ও প্রতিবন্ধী শিশুর বিদ্যালয়ের সহ-সভাপতি সীতাকুণ্ড প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক মীর মোঃ দিদারুল হোসেন টুটুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অত্র স্কুলের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম।

,প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ সীতাকুণ্ড সডেল সরকারী হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক নজির আহমদ,

প্রধান আলোচক ছিলেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি ও স্কুলের সহ-সভাপতি সুব্রত চক্রবর্তী সৌমিত্র।

বিশেষ অতিথি ছিলেন  স্কুলের সহ-সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য  রাখেন স্কুলের প্রধান শিক্ষক তপন চক্রবর্তী।

প্রধান অতিথি কে এম রফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন,প্রতিবন্ধী স্কুলের সাথে সম্পর্ক রাখা আমার খুব ভাল লাগে।আমি স্কুলের শিক্ষকদের ধন্যবাদ জানাই এজন্যই যে,তারা নিজের অর্থ দিয়ে স্কুলটিকে এখনো পর্যন্ত ধরে রেখেছেন।বিশেষ করে আমি স্কুলের ছাত্রছাত্রীদের সাথে কথা বলে খুব অভিভূত হয়েছি।তাদের যে মেধা দেখলাম তারা যদি এ স্কুল থেকে ভাল শিক্ষা পায় তাহলে তাদের অনেক সুন্দর জীবন গড়ে উঠবে।তাই এ স্কুলের জন্য যা যা করা দরকার তা আমরা সাধ্যমত করবো। এদিকে আমন্ত্রিত অন্যান্য বক্তারা স্কুলের অভাব গুলো পূরণের জন্য প্রধান অতিথির নিকট আহ্বান জানান।আরো বক্তব্য রাখেন,সিনিয়র শিক্ষিকা শিরীনা আক্তার,সিনিয়র শিক্ষিকা সঞ্চিতা দেবী শর্মা প্রমূখ।

উল্লেখ্য প্রধান অতিথি স্কুলের প্রতিটি শ্রেণি কক্ষ ঘুরে ঘুরে দেখেন এবং ছাত্রছাত্রীদের সাথে কিছুক্ষণ সময় কাটান। শুরুতে প্রধান অতিথিকে স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা আরজুমান আক্তার লিপি ফুল দিয়ে বরণ করে নেন এবং সম্মাননা স্মারক প্রদান করেন অনুষ্ঠানের সভাপতি ও স্কুলের সহ-সভাপতি দিদারুল হোসেন টুটুল।

শেয়ার করুন