জনসভার মাঠ পরিদর্শন করলেন মেয়র নাছির

জনসভার মাঠ পরিদর্শন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ আওয়ামী লীগ নেতারা

চট্টগ্রাম: জনসভার জন্য মাঠ, মঞ্চ, হেলিপ্যাড সবই প্রস্তুত। লাগানো হয়েছে পর্যাপ্ত মাইক, নিরাপত্তার জন্য রয়েছে সিটিভি ক্যামেরা। পটিয়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে সাজ সাজ রব চারদিকে। চারদিকে উৎসবের আমেজ। এখন শুধু বুধবারের জন্য প্রতীক্ষার প্রহর গুনছেন দক্ষিণ চট্টগ্রামের মানুষ।

মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠের প্রস্তুতিকাজ পরিদর্শনকালে এসব কথা জানান চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

এ সময় মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহসভাপতি খোরশেদ আলম সুজন, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন চৌধুরী, শ্রমিক লীগ নেতা সফর আলী, জেসিআই চিটাগাংয়ের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, মেয়রের একান্ত সহকারী রায়হান ইউসুফ, ছাত্রলীগ নেতা ইয়াসিন আরাফাত বাপ্পী প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র আ জ ম নাছির উদ্দীন জানান, প্রধানমন্ত্রী ৪১টি প্রকল্পের ভিত্তিস্থাপন ও উদ্বোধন করবেন। ফলে দক্ষিণ চট্টগ্রামসহ পুরো চট্টগ্রাম আরেকধাপ এগিয়ে যাবে।

তিনি আরো জানান, মহানগরের প্রতিটি সাংগঠনিক ইউনিট থেকে নেতা-কর্মীদের নিয়ে জনসভায় যাওয়ার জন্য আনুমানিক ২০০ গাড়ি ভাড়া করা হয়েছে। এ ছাড়া নৌকা-সাম্পানেও মানুষ জনসভায় আসবেন।

বুধবার (২১ ‍মার্চ) বেলা দুইটা থেকে দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে (কলেজ মাঠ) জনসভা অনুষ্ঠিত হবে। এতে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

শেয়ার করুন