কুবির ছাত্রী হলে তিনটি রিডিং রুমের উদ্বোধন

কুবির ছাত্রী হলে তিনটি রিডিং রুমের উদ্বোধন

কুমিল্লা : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ছাত্রীদের একমাত্র হল নওয়াব ফয়জুন্নেছা চৌধুরানী হলের ৩টি রিডিং রুম উদ্বোধন করেছে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

মঙ্গলবার (২ অক্টোবর) বিকালে হলের নিচ তলায় এ রিডিং রুমের উদ্বোধন করা হয়। এসময় হলের সামনে গাছ লাগিয়ে শিক্ষার্থীদের সাথে সমস্যা ও সম্ভাবনা নিয়ে কথা বলেন উপাচার্য। এই অঞ্চলের ঐতিহ্যকে ধারণ করে রিডিং রুম তিনটির নাম দেয়া হয় যথাক্রমে লালমাই, সমতট ও ময়নামতি।

এসময় উপাচার্যসহ আরও উপস্থিত ছিলেন, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের প্রাধ্যক্ষ ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, কলা ও মানবিক অনুষদের ডিন ড. জি. এম. মনিরুজ্জামান, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রাধ্যক্ষ ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ জিয়া উদ্দিন সজিব, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের আবাসিক শিক্ষকবৃন্দ, শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ, হলটির আবাসিক শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।