বান্দরবানে সিদ্দিক নগর-ক্যাচিং পাড়া সড়ক উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

বান্দরবানে সিদ্দিক নগর-ক্যাচিং পাড়া সড়ক উদ্বোধন করছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। ছবি প্রতিনিধি

বাসুদেব বিশ্বাস (বান্দরবান) : বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ২ কোটি ৮০ লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান সদর উপজেলার বনরুপা সিদ্দিক নগর থেকে ক্যাচিং পাড়া পর্যন্ত সড়কের উদ্বোধন করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকালে বান্দরবান সদর উপজেলার ক্যাচিং পাড়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই সড়কের উদ্বোধন করেন।

আরো পড়ুন : বায়েজিদে মুক্তিযোদ্ধার সাইনবোর্ডে পাহাড় কাটা বন্ধ করল পুলিশ
আরো পড়ুন : কে পাচ্ছেন নৌকা প্রতীক : ভাগ্য নির্ধারণ শনিবার সন্ধ্যায়

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, সড়কটির উদ্বোধনের ফলে এই এলাকার আর্থ সামাজিক অবস্থার উন্নতি হবে এবং এই সড়ক নির্মাণের ফলে এলাকাবাসী র্দীঘদিনের ভোগান্তী থেকে মুক্তি লাভ করবে।

বান্দরবানে সিদ্দিক নগর-ক্যাচিং পাড়া সড়ক উদ্বোধন করছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। ছবি প্রতিনিধি

এর পরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৫০ লক্ষ টাকা ব্যয়ে ক্যাচিং পাড়া মারমা শ্মশানের বিভিন্ন উন্নয়ন কাজ ও নর্বনির্মিত চেরাংঘরের উদ্বোধন করেন মন্ত্রী। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো.বদিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, সহকারি প্রকৌশলী তুষিত চাকমাসহ বিভিন্ন সরকারী বেসরকারি কর্মকর্তা ও স্থানীয় জনসাধারণ।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা জানান, ক্যাচিং পাড়ার নতুন সড়কটি উদ্বোধনের ফলে এলাকার প্রায় অর্ধলক্ষ জনসাধারনের নির্বিঘ্নে চলাচলের সুবিধা নিশ্চিত হল এবং বর্তমান সরকারের সদিচ্ছার কারণে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে আরো বেশ কয়েকটি প্রকল্প এই এলাকায় বাস্তবায়িত হবে।

শেয়ার করুন